1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন

টিকা গ্রহণে উৎসাহিত করতে তৃণমূল পর্যায়ে কাজ করবে স্বেচ্ছাসেবক লীগ: নির্মল রঞ্জন গুহ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ৪৭৪ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার ১৪টি ইউনিয়নের সাধারণ মানুষের মাঝে বিতরণের জন্য ২৮ হাজার মাস্ক ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিয়েছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ। শনিবার রাতে ওই উপজেলার স্বেচ্ছাসেবক লীগের নেতাদের হাতে তিনি সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী করোনার টিকা গ্রহণে উৎসাহিত করতে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের মাঠে কাজ করার নির্দেশ দেন নির্মল গুহ। তিনি বলেন, করোনা থেকে দেশের মানুষকে রক্ষায় তৃণমূল পর্যায় পর্যন্ত মানুষকে টিকা গ্রহণে আগ্রহী করে তুলতে হবে। এছাড়া বর্তমান পরিস্থিতিতে করোনা সংক্রমণ রোধে মাস্ক ব্যবহারে সচেতনতা সৃষ্টি করতে হবে। এ লক্ষ্যে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে খাদ্য সহায়তার পাশাপাশি মাস্ক ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণের কার্যক্রম চলবে।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য জাফর ইকবাল লাভলু, ঢাকা জেলা দক্ষিণের সহ-সভাপতি তানভীর বাবু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইলিয়াস আহমেদ, সদস্য মহন্ত কুমার হালদার, নবাবগঞ্জ উপজেলার সভাপতি পলাশ চৌধুরী, সহ-সভাপতি দেব দুলাল হাজরা, শেখ সুজন বাবু, সেলিম খান, সাধারণ সম্পাদক দিলীপ কুমার মন্ডল, সাংগঠনিক সম্পাদক মো. পলাশ, রতন মন্ডল সহ আরো অনেকে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর