1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০২:৪০ অপরাহ্ন

নবাবগঞ্জ ব্লাড ডোনার্স ক্লাবের কমিটি গঠন: সভাপতি ওয়ালিদ, সম্পাদক শুভ

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেট : শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪
  • ২৮৬ বার দেখা হয়েছে

ঢাকার নবাবগঞ্জের স্বেচ্ছাসেবী সংগঠন নবাবগঞ্জ ব্লাড ডোনার্স ক্লাবের ২০২৪-২০২৬ মেয়াদের কমিটি গঠন করা হয়েছে। শনিবার উপজেলা সদর কলাকোপা ইউনিয়ন পরিষদ সভা কক্ষে সংগঠনের মাসিক সভায় কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন সংগঠনের প্রধান উপদেষ্টা প্রফেসর খন্দকার ডা. আবুল বাশার।

এতে মো. ওয়ালিদ হোসেনকে সভাপতি ও শুভ ইমরানকে সাধারণ সম্পাদক করে ৩৮ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। এ কমিটি আগামী দুই বছর মেয়াদে দায়িত্ব পালন করবে।

নবগঠিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ সভাপতি ইনাম আহম্মেদ, সহ সভাপতি সাদ্দাম হোসেন ও কামরুজ্জামান খান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. গোলাম মুস্তাফা, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী সিরাজুল, সাংগঠনিক সম্পাদক তানভীর খান, সহ সাংগঠনিক সম্পাদক এস.এম সোহাগ, রুমেল মাহমুদ কাউসার ও সাদিকুন নাহার জুইঁ, দপ্তর সম্পাদক মায়িন মাসুদ, সহ দপ্তর সম্পাদক দেবাশীষ বৈদ্দ, প্রচার সম্পাদক মাহমাদুল হাসান, সহ প্রচার সম্পাদক মো. সিয়াম, কোষাধ্যক্ষ রাকিব কাজী, সহ কোষাধ্যক্ষ হিমেল ভূইয়া, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক প্রান্ত প্রতিম বৈদ্ধ, সমাজসেবা সম্পাদক মুমতারিন ইসলাম, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক শেখ অপু, সাংস্কৃতিক সম্পাদক মো. শাকিল হাসান, মহিলা বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিংকী, সহ মহিলা বিষয়ক সম্পাদক অন্তরা রয় মিতু, মানবাধিকার বিষয়ক সম্পাদক দীপা চক্রবর্তী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রহিদুল ইসলাম ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. মেহেদী পাঠান।

উপদেষ্টা মন্ডলীর সদস্যরা হলেন প্রফেসর ডা. খন্দকার আবুল বাশার,ডা. আব্দুস সালাম, মোহাম্মদ আউয়াল, ডা. হরগোবিন্দ সরকার অনুপ, আজিজুল হক মিতু ও এস.এম আরিফুর ইসলাম বাবু। এছাড়া সদস্যরা হলেন, শফিকুল ইসলাম নিরব, নিরঞ্জন মল্লিক নিরু, মো. সোহেল, মাহমুদুর রহমান শিশির, তন্ময় মিরাজ, তানভীর রেজা, আরিফ বিল্লা, আমেনা আক্তার, জান্নাতুল সাফা, রোদেলা আক্তার, সামিয়া খান ও নাফিজা শরিফ মিমি।

অনুষ্ঠানে অতিথি ছিলেন সমাজকর্মী দুর্জয় মাহমুদ সোহেল, কলাকোপা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বাবুলাল মোদক, রাসেল আহমেদ লেলিন, সেন্টু মোল্লা প্রমুখ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরো সংবাদ