1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন

বিস্কুট ও খেলনার লোভ দেখিয়ে শিশু ধর্ষনের অভিযোগে যুবক গ্রেপ্তার

সিনিয়র প্রতিবেদক
  • আপডেট : রবিবার, ৬ অক্টোবর, ২০২৪
  • ৩৫৭ বার দেখা হয়েছে

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় বিস্কুট ও খেলনা কিনে দেওয়ার লোভ দেখিয়ে এগারো বছর বয়সী এক শিশুকে ধর্ষনের অভিযোগে করা মামলায় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

নবাবগঞ্জ থানার ওসি মো. মমিনুল ইসলাম জানান, গ্রেপ্তারের পর শনিবার দুপুরে তাকে আদালতে পাঠালে আদালত তাকে কারাগারে পাঠিয়েছে।

গ্রেপ্তার শফিকুল ইসলাম প্রামানিক সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার শিমলা গ্রামের আব্দুস সাত্তার প্রমানিকের ছেলে। সে দীর্ঘদিন যাবৎ ঢাকার নবাবগঞ্জ উপজেলার চুড়াইন এলাকায় বিভিন্ন ধরনের কাজ করে জীবিকা নির্বাহ করতো।

শুক্রবার (৪ অক্টোবর) দুপুরে ঢাকার নববাবগঞ্জ উপজেলার চুড়াইন ইউনয়নের সোনাতলা গ্রামে এগারো বছর বয়সী এক শিশুকে ওই যুবক বিস্কুট ও খেলনা কিনে দেয়ার প্রলোভন দেখিয়ে একটি নির্জন স্থানে নিয়ে জোরপূর্বক ধর্ষন করে চলে যায়।

পরে শিশুটি বাড়িতে ফিরে অসুস্থ হয়ে পড়লে সে তার চাচীর কাছে সবকিছু খুলে বললে শিশুটির চাচা স্থানীয়দের সহায়তায় অভিযুক্ত শফিকুলকে আটক করে নবাবগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করেন।

ওসি মমিনুল আরো জানান, এ ঘটনায় শিশুটির চাচী বাদী হয়ে নবাবগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা করলে সেই মামলায় ওই যুবককে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠালে আদালত তাকে কারাগারে পাঠিয়েছে।

এছাড়াও ভুক্তভোগী শিশুটিকে মেডিকেল পরিক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরো সংবাদ