1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 16, 2024, 6:11 am

প্রধানমন্ত্রী জনগণকে কথা দিয়েছেন নির্বাচন অবাধ ও নিরপেক্ষ হবে: সালমান এফ রহমান

Reporter Name
  • Update Time : Sunday, November 12, 2023
  • 304 Time View

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণকে কথা দিয়েছেন এবারের নির্বাচনটা অবাধ, নিরপেক্ষ সুন্দর ও শান্তিপূর্ণ হবে। ওনার কথাটা রাখতে হলে আনসার ও ভিডিপিকে সুন্দরভাবে দায়িত্ব পালন করতে হবে। আমি আশা করি আপনার দায়িত্বশীলতার সাথে আপনাদের পবিত্র দায়িত্ব পালন করতে পারবেন। রবিবার ঢাকার নবাবগঞ্জে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আনসারদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, দেশ এখন ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশের দিকে এগুচ্ছে। স্মার্ট বাংলাদেশ গড়তে হলে পৃথিবীতে যে নতুন প্রযুক্তি এসেছে তার সাথে তাল মিলিয়ে থাকতে হবে। আপনার ট্রেনিং এর সময় নতুন প্রযুক্তি ব্যবহার করে নিজেদের হিসেবে গড়ে তুলবেন।

সালমান এফ রহমান বলেছেন, বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বে স্বীকৃতি পেয়েছে। এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে কারনে। মাননীয় প্রধানমন্ত্রী যেকোন সিদ্ধান্ত নেওয়ার আগে চিন্তা করেন এতে জনগণের উপকার হবে কি না। জনগণের ক্ষতি হবে এমন কোন সিদ্ধান্ত তিনি নেন না। প্রধানমন্ত্রীর এমন সিদ্ধান্তের কারনেই বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল।

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ঢাকা রেঞ্জের উপ মহাপরিচালক মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন সংস্থাটির পরিচালক মো. আমিন উদ্দিন, সাইদুজ্জামান, আসলাম সিকদার, জেলা কমান্ডান্ট মো. আলমগীর সিকদার, নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান নাসিরউদ্দিন আহমেদ ঝিলু, দোহার সার্কেল এএসপি আশরাফুল আলম, নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মতিউর রহমান, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ আনার কলি পুতুল, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান কিসমত, সাধারণ সম্পাদক ইঞ্জি. আরিফুর রহমান সহ আরো অনেকে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category