1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন

ডিবি পরিচয়ে ব্যবসায়ীর ৪৭ লাখ টাকা ও স্বর্ণ লুট, আটক ১

সিনিয়র প্রতিবেদক
  • আপডেট : বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪
  • ২৬৭ বার দেখা হয়েছে

ঢাকা-বান্দুরা সড়কের মরিচা এলাকায় ডিবি পুলিশ পরিচয়ে কেরানীগঞ্জ নবকলি পরিবহনের গতিরোধ করে এক যাত্রীর কাছ থেকে ৪৭ লাখ টাকা ও ৩ ভরি স্বর্ণ লুট করেছে দুর্বৃত্তরা। বুধবার বিকালে দিনদুপুরে এ দুর্ধর্ষ লুটের ঘটনা ঘটে। এ ঘটনায় ১জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা।

ভুক্তাভোগী যাত্রী ঢাকার নবাবগঞ্জ উপজেলার হাসনাবাদের বাসিন্দা রামপ্রসাদ বান্দুরা বাজারের একজন স্বর্ণ ব্যবসায়ী। তিনি ‘রামপ্রসাদ অলংকার বিতান’ এর মালিক।

ব্যবসায়ী রামপ্রসাদ জানান, বুধবার ঢাকার তাতী বাজারে স্বর্ণ বিক্রি করে নগদ অর্থ নিয়ে নবকলি পরিবহনে বান্দুরা আসছিলেন তিনি। বিকেল সাড়ে ৪টার দিকে গাড়িটি ঢাকা-বান্দুরা সড়কের মরিচা এলাকায় আসা মাত্র তিনটি মোটরসাইকেলে ৬জন দুর্বৃত্ত গাড়িটির গতিরোধ করে। তারা নিজেদের ডিবি পুলিশ পরিচয়ে রামপ্রসাদকে জোরপূর্বক গাড়ি থেকে নামিয়ে তার কাছে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। এসময় দুর্বৃত্তরা মোটরসাইকেল যোগে পালিয়ে যাওয়ার সময় রামপ্রসাদের ডাক চিৎকারে ৫জন পালিয়ে গেলেও একজনকে ধরে ফেলে স্থানীয়রা। পরে তাকে গণপিটুনি দিয়ে বান্দুরা বাজারে আনা হয়। সন্ধ্যার তাকে নবাবগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। তবে এখনও আটককৃত ব্যক্তির পরিচয় জানা যায়নি।

রামপ্রসাদের দাবি, দুর্বৃত্তরা তার ব্যাগে থাকা নগদ ৪৭ লাখ টাকা ও ৩ ভরি স্বর্ণ লুট করে নিয়ে গেছে।

নবাবগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. আজগর বলেন, জনতা একজনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে। চিকিৎসার জন্য তাকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল অন্য এলাকায় হওয়ার উর্ধতন কর্মকর্তাদের সাথে আলোচনা করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

এবিষয়ে মুন্সীগঞ্জের সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার হাফিজুর রহমান বলেন, এবিষয়ে আমার জানা নেই। তবে খবর নিয়ে দেখছি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরো সংবাদ