1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন

নবাবগঞ্জে বিস্ফোরক ও হত্যা চেষ্টা মামলায় যুবলীগ নেতা গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার:
  • আপডেট : মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪
  • ১ বার দেখা হয়েছে

ঢাকার নবাবগঞ্জে বিস্ফোরক ও হত্যা চেষ্টা মামলায় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. নুর আলমকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাতে নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

নুর আলমকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মমিনুল ইসলাম।

জানা যায়, গত ২১ সেপ্টেম্বর রাতে উপজেলার কলাকোপা খন্দকারহাটি গ্রামের এস.এম আরিফুল ইসলাম বাদী হয়ে হয়ে নবাবগঞ্জ থানায় বিস্ফোরক ও হত্যা চেস্টা আইনে একটি মামলা করেন। মামলায় দোহার-নবাবগঞ্জের সাবেক সংসদ সদস্য সালামন এফ রহমানকে প্রধান আসামী করেন ২৩৩ জনের নামসহ অজ্ঞাত আরো ৩শ’ থেকে ৪শ জনকে আসামী করা হয়। এ মামলায় আসামী করা হয় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুর আলমকে। সোমবার দিবাগত রাতে তার বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলা বাদি উল্লেখ্য করেন, গত ৩০ জুলাই সকালে উপজেলার পাইলট গালর্স স্বুল এন্ড কলেজ গেইটের কাছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কর্মসূচিতে যান বাদী সহ ছাত্র-জনতা। এসময় সালমান এফ রহমানের নির্দেশে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অস্ত্র, বিস্ফোরক ও লাঠিসোটাসহ মিছিল নিয়ে তাদের উপর হামলা করে। এসময় বাদীকে পিটিয়ে আহত করে আওয়ামী লীগের নেতাকর্মীরা। পরে সুস্থ হয়ে তিনি নবাবগঞ্জ থানায় মামলা করেন্

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মমিনুর ইসলাম বলেন, গ্রেপ্তারকৃত যুবলীগ নেতা নুর আলমকে মঙ্গলবার সকালে কোর্টে প্রেরণ করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরো সংবাদ