1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 16, 2024, 7:19 am

নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন আনার কলি পুতুল

শামীম আরমান.
  • Update Time : Wednesday, July 26, 2023
  • 498 Time View

এ যেন এক অন্যরকম ভালোবাসা, অন্য রকম সম্মাননা। ঢাকার দোহারও নবাবগঞ্জের নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন দোহারের সন্তান কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের নবনির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক শেখ আনার কলি পুতুল। প্রিয় নেত্রীকে ফুল ও স্লোগানে স্লোগানে বরণ করে নিলেন দোহার ও নবাবগঞ্জের মহিলা আওয়ামীলীগ সহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বুধবার সকাল এগারোটায় নবাবগঞ্জের টিকরপুর থেকে আনার কলি পুতুলকে বরন করতে স্থানীয় মহিলা আওয়ামীলীগ ও আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত হয়। আনার কলি পুতুলের গাড়িবহর টিকরপুর পৌছালে তাকে ফুল দিয়ে সম্মান জানায় নেতাকর্মীরা। পরে নেতাকর্মীদের নিয়ে মোটরসাইকেল শোভাযাত্রা করে নবাবগঞ্জ ও দোহারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে সম্মাননা জানান আনার কলি পুতুল। এসময় দোহার ও নবাবগঞ্জের মহিলা আওয়ামীলীগ নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। নেতাকর্মীদের জয় বাংলা ধ্বনীতে যেন এক অন্যরকম পরেিবশের সৃষ্টি হয়।

এসময় আনার কলি পুতুল তাকে মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত করায় বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমানের প্রতি কৃতজ্ঞতা জানান।

পরে পুতুল তার বাবা মুক্তিযুদ্ধের সংগঠক বীর মুক্তিযোদ্ধা শেখ আক্কেল আলী ও মা জাহানারা আলীর কবর জিয়ারত করেন।

এসময় ঢাকা জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক শিরিন চৌধুরী, সদস্য মনিকা ইসলাম, দোহার উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা ইসলাম বিথী, নবাবগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি খুরশিদা বেগম, সহ সভাপতি দিপা কবির, রেশমা আক্তার, দোহার উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ফেরদোসী বেগম, সহ সভাপতি মমতাজ বেগম, সাধারন সম্পাদক মনোয়ারা বেগম, সাংগঠনিক সম্পাদক হেলেনা আক্তার, নবাবগঞ্জ মহিলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রুকসানা, সাংগঠনিক সম্পাদক লিমা দেওয়ান সহ মলি গমেজ, নাবিলা, সাজেদা, বেবী বাশার, লাবনী, শিরিন, মাকসুদা সহ দোহার ও নবাবগঞ্জের বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইলিয়াস আহমেদ, দোহার পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক শেখ মনির, দোহার পৌরসভা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক শামীম মোল্লা, সদস্য শেখ মেহেদী হাসান, নবাবগঞ্জ উপজেলা রাসেল শিশু কিশোর পরিষদের সভাপতি জনি মিয়াসহ আরো অনেকে।

এরআগে আনার কলি পুতুল কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category