1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 16, 2024, 7:14 am

নবাবগঞ্জে ব্যবসায়ীর সর্বস্ব লুট

সিনিয়র প্রতিনিধি.
  • Update Time : Wednesday, March 16, 2022
  • 264 Time View

ঢাকার নবাবগঞ্জে মো. কিরন নামে (২৮) এক ব্যবসায়ীকে মারধর করে সর্বস্ব লুট করে নিয়েছে দুর্বৃত্তরা। এ সময় তার কাছে থাকা নগদ লাখ টাকা, ৪টি এন্ড্রয়েটসহ পাঁচটি মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। মঙ্গলবার রাতে উপজেলার খানেপুর গ্রামে এ ঘটনা ঘটে। পরে স্বজনরা দ্রুত আহত কিরনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত ব্যবসায়ী কিরন ওই গ্রামের হাজী আব্দুল বারেক ভূঁইয়ার ছেলে। হামলার ঘটনায় খানেপুর বাজার ব্যবসায়ী ও এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে। এ ঘটনা নবাবগঞ্জ থানা পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আহত ব্যবসায়ী কিরন বলেন, প্রতিদিনের মতো বাজার থেকে আনুমানিক সাড়ে ৮টায় বাড়ির উদ্দেশ্যে রওনা দেই। বাড়ির পিছনেই তিন চারজন আমার ওপর হামলা করে। আমি পড়ে গেলে আমার কাছে থাকা প্রায় ১ লাখ টাকা, ৫টি মোবাইল ফোন নিয়ে যায়। পরে খুব কষ্টে বাড়িতে গেলে স্বজনরা দ্রুত উপজেলা হাসপাতালে ভর্তি করে।

নবাবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম শেখ বলেন, আমরা ঘটনাটি খতিয়ে দেখছি। তদন্ত করে অপরাধীদের খুঁজে বের করা হবে।

এলাকাবাসী জানান, অন্যান্য এলাকার তুলনায় নয়নশ্রীতে বখাটেদের উৎপাত বেশি।ছেলেটি কয়েক বছর বিদেশে চাকরি করার পর এলাকার বাজারে ফ্লাক্সিলোড, বিকাশ ও মুদি ব্যবসা শুরু করেন।প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে দ্রুত এ ঘটনার হোতাদের খুঁজে বের করার দাবি জানান তারা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category