1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 16, 2024, 7:12 am

নবাবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা লাটু বাঙালীর ইন্তেকাল

Reporter Name
  • Update Time : Monday, May 3, 2021
  • 540 Time View

ঢাকার নবাবগঞ্জ উপজেলার বক্সনগর ইউনিয়নের দিঘিরপাড় গ্রামের বীর মুক্তিযোদ্ধা ও সাংস্কৃতিক ব্যাক্তিত্ব শাহাদাত হোসেন লাটু বাঙালী হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে রবিবার দিবাগত রাতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ….. রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো (৬৮) বছর। তিনি এক ছেলে এক কন্যা ও স্ত্রীসহ অসংখ্যগুনগ্রাহী রেখে যান।

সোমবার দুপুর দেড়টায় দিঘিরপাড় নওমোজাহিদ ক্লাব মাঠে নবাবগঞ্জ উপজেলা প্রশাসন থেকে তাকে রাষ্ট্রীয় মর্যাদা দেয়া হয়। রাষ্ট্রীয় মর্যাদা প্রদাণ করেণ উপজেলা সহকারী কমিশনার ভূমি অরুণ কৃষ্ণ পাল, ওসি সিরাজুল শেখ ও সঙ্গীয় ফোর্স।

মর্যাদা শেষে জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। জানাযায় অংশগ্রহণ করেণ নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মিজানুর রহমান কিসমত ভূইয়া,যুগ্ম আহবায়ক দেওয়ান আওলাদ হোসেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শাহ আবু বকর সিদ্দিক, ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াদুদ মিয়া, ইব্রাহিম খলিল, তপন মোল্লা, মাসুদুর রহমান সাবেক চেয়ারম্যান এরশাদ আল মামুনসহ আরো অনেকে। জানাযা শেষে দিঘিরপাড় সামাজিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়।

তার মৃত্যুতে নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন, মুক্তিযোদ্ধা সংসদ, নবাবগঞ্জ থিয়েটার, দিঘিরপাড় নওমোজাহিদ ক্লাব,বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলো শোক প্রকাশ করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category