1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 16, 2024, 6:24 am

নবাবগঞ্জে নির্বাচনী উঠান বৈঠক: সাইফুল আমাদের ঘরের ছেলে

সিনিয়র প্রতিবেদকঃ
  • Update Time : Thursday, November 18, 2021
  • 510 Time View

ঢাকার নবাবগঞ্জের চুড়াইন ইউনিয়নে নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় আসন্ন ইউপি নির্বাচনে চুড়াইন ইউনিয়নের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঢাকা জেলা পরিষদের সদস্য এসএম সাইফুল ইসলামেরর পক্ষে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

উঠান বৈঠকে বক্তারা বলন, সাইফুল আমাদের ঘরের ছেলে, আসন্ন নির্বাচনে সে চেয়ারম্যান প্রার্থী। এটা অত্যান্ত আনন্দের বিষয়। তার মত সৎ যোগ্য, দক্ষ একজন নেতৃত্বই প্রয়োজন অবহেলিত এই চুড়াইনকে আধুনিক চুড়াইন ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে। ইতিমধ্যে সে ঢাকা জেলা পরিষদের মাধ্যমে চুড়াইনের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ঈদগাহ, রাস্তাঘাট নির্মান সহ গুরুত্বপূর্ন নানা স্থাপনার অবকাঠামো উন্নয়ন করেছে। এটা সত্যি সাইফুলের দক্ষতার ফসল। সাইফুলকে নির্বাচিত করতে পারলে ঘরের ছেলের উন্নয়নে চুড়াইন হবে আলোকিত ইউনিয়ন। তাই আসন্ন নির্বাচনে সাইফুলকে নৌকা প্রতিক দিয়ে দলের সঠিক সিদ্ধান্তের দাবী জানান এলাকাবাসী। সাইফুলই হবে দলমত নির্বিশেষে সবার ভালবাসার প্রার্থী।

এসময় চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলাম বলেন, আমি আপনাদের সন্তান। তাই আমি দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচিত হতে পারলে চুড়াইনকে একটি আধুনিক ইউনিয়ন হিসেবে সাজিয়ে তুলবো।

এসময় তিনি বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেত্রীত্বের প্রশংসা করেন। তার পাশাপাশি তিনি দোহার-নবাবগঞ্জ ঢাকা-১ আসনের সংসদ ও প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমানের বিভিন্ন উন্ননমুলক কর্মকান্ডের কথা উল্লেখ করে বলেন তার মত দক্ষ নেতৃত্বের জন্য দোহারের পদ্মাবাধের মত চ্যালেঞ্জিং কাজ সফল হতে চলেছে। এখন আর দোহারের পদ্মায় ভাঙ্গনের আতংক নেই। মানুষের কান্না নেই। পরিশেষে সাইফুল ইসলাম প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সালমান ফজলুর রহমানের প্রতি আস্থারেখে দলীয় সিনিয়র নেতাকর্মীকে তার পাশে থাকার আহবান জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category