1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 16, 2024, 6:57 am

কেরানীগঞ্জে নকল পিস্তলসহ ৪ ছিনতাকারী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, কেরানীগঞ্জ
  • Update Time : Wednesday, May 26, 2021
  • 797 Time View

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থেকে ছিনতাইয়ের প্রস্ততিকালে ৪ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। বুধবার (২৬ মে) আনুমানিক ভোর ৫টায় দক্ষিণ কেরানীগঞ্জ থানার আগানগর এলাকার বেড়িবাধ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় দক্ষিন কেরানীগঞ্জ থানায় একটি ছিনতাই মামলা দায়ের করা হয়েছে।

আটককৃতরা হলো- তৌহিদুল ইসলাম বিল্লাল ওরফে ধোপা বিল্লাল (২৯), সাগর হোসেন সৈকত (২৬), আলামিন হোসেন (২৫) এবং মোঃ সবুজ (২০)।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি (তদন্ত) খালেদুর রহমান জানান, কেরানীগঞ্জের জিনজিরা বটতলা থেকে কালীগঞ্জ বাজার পর্যন্ত প্রায়ই ছিনতাইয়ের ঘটনা ঘটে। তাই ছিনতাই রোধ করার জন্য এই এলাকায় নিয়মিত পুলিশ টহল জোরদার করা হয়। বুধবার টহল দেওয়ার সময় ৪ যুবকের গতিবিধি সন্দেহ হলে তাদের তল্লাশী চালিয়ে ২ টি নকল পিস্তল ও ২ টি সুইজ গিয়ার চাকুসহ তাদের গ্রেপ্তার করা হয়।

তিনি আরো জানান, এরা সকলেই জিনজিরা ইউনিয়নের বাসিন্দা এবং পেশাদার ছিনতাইকারী। বুড়িগঙ্গা নদীর তীরবর্তী স্থানে সন্ধ্যা হতে ভোর পর্যন্ত নিরিবিলি স্থানে পথচারীদের সাথে থাকা মোবাইল, টাকা-পয়সা এবং দামী আসবাপত্র ছিনতাই করে থাকে। অনেক সময় সুযোগ পেলে পথচারীদের আটকে বিকাশের মাধ্যমে মোটা অংকের টাকাও আদায় করে চক্রটি। তাদের মধ্যে ধোপা বিল্লালের নামে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি হত্যা মামলাসহ বাকিদের নামেও একাধিক মাদক ও ছিনতাই মামলা রয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (কেরানীগঞ্জ সার্কেল) শাহাবুদ্দিন কবির বলেন, এ ঘটনায় থানায় একটি ছিনতাই মামলা দায়ের করা হয়েছে। এই ছিনতাই গ্রুপের বাকি সদস্যদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category