1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বৃহস্পতিবার, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন

নবাবগঞ্জে বিএডিসির বাস্তবায়িত প্রকল্প পরিদর্শন

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট : বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ৪৮৬ বার দেখা হয়েছে

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি)’র বাস্তবায়িত ও প্রস্তাবিত প্রকল্প পরিদর্শন করেছেন উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ। বৃহত্তর ঢাকা জেলা সেচ এলাকা উন্নয়ন প্রকল্প (তৃতীয় পর্যায়)-এর মধ্যবর্তী মূল্যায়ন হিসেবে এ পরিদর্শন করা হয়।

বুধবার সকাল ৮টা থেকে উপজেলার কৈলাইল ইউনিয়নের তেলেঙ্গা লো-লিফট পাম্প স্কীম, বাহ্রা ইউনিয়নের মাইলাইলে লো-লিফট পাম্প স্কীম, গোবিন্দপুর-নবগ্রাম খালসহ রাস্তা, নবগ্রামের বক্স কালভার্ট সহ বর্দ্ধনপাড়ায় প্রস্তাবিত লো-লিফট পাম্প স্কীমের স্থান পরিদর্শন করেন। বিকালে আগলা ইউনিয়ন পরিষদে কৃষকদের মতবিনিময় করেন কর্মকর্তাবৃন্দ।

পরিদর্শনকালে কর্মকর্তাবৃন্দ স্থানীয় জনপ্রতিনিধি ও কৃষকদের সাথে প্রকল্পের প্রয়োজনীয়তা নিয়ে কথা বলেন এবং কৃষক ও কৃষি উন্নয়নে প্রয়োজনীয় প্রকল্প গ্রহনের আশ্বাস দেন।

উপস্থিত ছিলেন আইএমইডি’র মহাপরিচালক মো. আফজল হোসেন, সেচ উইং পরিকল্পনা কমিশনের যুগ্ম প্রধান মুহা. এনামুল হক, সেচ উইং পরিকল্পনা কমিশনের উপ-প্রধান রতœা শারমীন ঝরা, কার্যক্রম বিভাগের উপ-প্রধান নুসরাত নোমান, কেন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি মো. আবুল হোসেন, বৃহত্তর ঢাকা সেচ প্রকল্পের পরিচালক পরিতোষ কুমার কুন্ডু, বিএনডিসি ঢাকা রিজিওনের নির্বাহী প্রকৌশলী মো. ওয়াহিদুল ইসলাম, সহকারী প্রকৌশলী তমাল দাশ প্রমুখ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরো সংবাদ