1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন

নবাবগঞ্জে বেতন বৈষম্য নিরসনের দাবিতে স্বাস্থ্য সহকারীদের কর্ম বিরতি

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেট : শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
  • ৭৮৯ বার দেখা হয়েছে

বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্ম বিরতি ও অবস্থান কর্মসূচি পালন করেছে ঢাকা জেলা হেল্থ এসিস্ট্যান্ট এসোসিয়েশন ও দাবি বাস্তবায়ন পরিষদ।

শনিবার সকালে দেশব্যাপী চলমান কর্ম বিরতির অংশ হিসেবে ঢাকার নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে দাবি বাস্তবায়ন পরিষদ নবাবগঞ্জ শাখা’র নেতাকর্মীরা এ কর্ম বিরতি ও অবস্থান কর্মসূচি পালন করেন।

এসময় নিয়োগবিধি সংশোধনসহ ক্রমানুসারে স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীদের বেতন গ্রেড ১৬তম থেকে যথাক্রমে ১১, ১২ ও ১৩তম গ্রেডে উন্নীতকরনে দাবি করেন তারা।

বক্তারা বলেন, আমাদের দাবি নিয়ে দীর্ঘ সময় সরকারের বিভিন্ন মহলে উপস্থাপন করে আসছি। আশ্বাস ছাড়া আর কিছুই মেলেনি। তাই আজ আমরা কর্ম বিরতির মত কঠোর অবস্থান গ্রহণ করেছি।

সংগঠটির নেতা নবাবগঞ্জ উপজেলার লিটন সূত্রধর বলেন, আমরা দিনে-রাতে জীবন বাজি রেখে কাজ করেছি, ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন হাম ও রুবেলা ক্যাম্পেইন বাস্তবায়ন আমরাই করি। মহামারী সহ সকল প্রাকৃতিক দুর্যোগে আমাদের ভূমিকা সবার আগে, তবুও আমরা অবহেলিত।

পূর্ব ঘোষিত সময় অনুযায়ী গত (২৬ নভেম্বর) থেকে টিকাদান সহ সকল ধরনের কার্যক্রম থেকে কর্মবিরতি করা হচ্ছে বলে জানান উপস্থিত নেতা কর্মীরা। দাবী আদায় না হলে অনির্দিষ্টকালের জন্য কর্মসূচী পালন করা হবে বলে জানান তারা।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরো সংবাদ