1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন

দোহারে খাদিজা এন্টারপ্রাইজের সাথে আশা সিমেন্টের আলোচনা ও আনন্দ র‌্যালী

স্টাফ রিপোর্টার:
  • আপডেট : শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ৯৩ বার দেখা হয়েছে

ঢাকার দোহার উপজেলার মেসার্স খাদিজা এন্টারপ্রাইজের সাথে আশা সিমেন্টের কর্তৃপক্ষের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে উপজেলার জয়পাড়া লটাখোলা মেসার্স খাদিজা এন্টারপ্রাইজের নিজস্ব কার্যালয়ে এ আলোচনা অনুষ্ঠিত হয়।

এসময় খাদিজা এন্টারপ্রাইজের প্রোপাইটর মো. খলিলুর রহমানের আমন্ত্রণে স্থানীয় বাড়ির মালিক, রাজমিস্ত্রীর কন্ট্রাক্টর সহ উপস্থিত সকলের সাথে আশা সিমেন্টের গুনগত মান নিয়ে আলোচনা করেন অতিথিরা। আলোচনা শেষে উপস্থিত সকলকে আশা সিমেন্টের পক্ষ হতে একটি করে টি শার্ট ও একটি করে ছাতা উপহার দেয়া হয়।

খাদিজা এন্টারপ্রাইজের কর্ণধার খলিলুর রহমান বলেন, আশা সিমেন্টের সাথে আমার সাফল্যের পথচলা তিন বছর পূর্তিতে আজকের এই আলোচনা সভা ও আনন্দ র‌্যালী। আশা সিমেন্টের গুনগত মান অনেক ভালো। দোহারের মানুষের কাছে ভরসা ও বিশ্বস্ততার এক প্রতিষ্ঠান মেসার্স খাদিজা এন্টারপ্রাইজ।

এসময় উপস্থিত ছিলেন, আশা সিমেন্টের ঢাকা রিজিওনাল ম্যানেজার মো. মনিরুজ্জামান, সিনিয়র ইঞ্জিনিয়ার মো. শাহাদাত হোসেন তৌফিক, সিনিয়র মার্কেটিং অফিসার মো. রাশেদুল হাসান, মার্কেটিং অফিসার মো. আলী হোসাইন, টেকনিক্যাল সাপোর্ট ইঞ্জিনিয়ার মো. জাকির হোসেন সহ দোহার উপজেলার বিভিন্ন স্থানের কন্ট্রাক্টর বৃন্দ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরো সংবাদ