1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:০১ অপরাহ্ন

দোহারে আলোড়ন এর শাখা উদ্বোধন

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেট : বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪
  • ৮০ বার দেখা হয়েছে

দেশের শীর্ষস্থানীয় ইসলামী সাংস্কৃতিক সংগঠন ‘আলোড়ন’ ঢাকার দোহারে তাদের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করেছে। বুধবার দোহারের জয়পাড়ায় বর্ণাঢ্য আয়োজন এর মাধ্যমে আলোড়ন এর শাখা উদ্বোধন করা হয়।

সাংস্কৃতিক ও সামাজিক কর্মী মাওলানা যুবায়ের আহমাদ সাকীর সভাপতিত্বে ও শিল্পী মাওলানা সাব্বির আহমাদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আলোড়ন এর প্রধান পরিচালক হাফেজ মাওলানা শাহরিয়ার ইমরান।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ দোহার থানা শাখা সভাপতি মো: কামাল হোসেন মাষ্টার, সেক্রেটারি হাফেজ মোঃ রুহুল আমিন দেওয়ান, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ দোহার থানা শাখা সহ- সভাপতি মাওলানা আব্দুল গফফার আল ফরিদী, হাফেজ মাওলানা ওয়ালিউল্লাহ, সাংগঠনিক সম্পাদক হাফেজ মো:মোসলেম উদ্দিন,প্রচার সম্পাদক মাওলানা আব্দুল কাদের জিলানী, দোহার প্রেস ক্লাব এর সাধারণ সম্পাদক আতাউর রহমান সানী, কল্লোল শিল্পী গোষ্ঠীর প্রধান পরিচালক, মুফতী আলমাস হুসাইন, দোহার ইসলামীক একাডেমীর পরিচালক মাওলানা জুনায়েদ আল হাসান, বিশিষ্ট ইসলামি সংগীত শিল্পী এইচ এম ইমরান, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ দোহার থানা শাখা সভাপতি মোঃ মোসারফ হুসাইন শামীম, ইসলামী আন্দোলন বাংলাদেশ দোহার থানা শাখা ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মো: মিরাজ হুসাইন, দোহার তরুণ উদ্যোক্তার প্রতিষ্ঠাতা বাহালুল মোল্লা, গ্রাফিক্স ডিজাইনার আব্দুল কাইয়ুম, দারসুল কুরআন মাদরাসার পরিচালক হাফেজ ক্বারী নজরুল ইসলাম, ইকরা ভয়েস ষ্টুডিওর সিও মাওলানা ইসমাইল আব্দুল্লাহ, কন্টেন্ট ক্রিয়েটর আবু বকর ফাহিম প্রমূখ।

অনুষ্ঠানে সকলের পরামর্শক্রমে সাব্বির আহমাদকে পরিচালক, মুফতি মাহমুদুল হাসান মুক্তারকে সহকারী পরিচালক ও মিজান আল মিহাদকে নির্বাহী পরিচালক হিসেবে নির্বাচিত করা হয় এবং এক মাসের মধ্যে পূর্নাঙ্গ কমিটি ও উপদেষ্টা পরিষদ গঠনের নির্দেশনা দেওয়া হয়।

অনুষ্ঠান শেষে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের রুহের মাগফিরাত ও আহতদের সুস্থতা কামনায় দোয়া ও মুনাজাত পরিচালনা করা হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরো সংবাদ