1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১১:০৬ অপরাহ্ন

নারিশায় সালসাবিল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের বৃক্ষরোপন কর্মসূচি

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেট : শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩
  • ২৫৩ বার দেখা হয়েছে

সাত সকালেই মোটরসাইকেল, বাইসাইকেল ও অটোবাইক চেপে গ্রামের মেঠোপথ ধরে ছুটে চলেছে এক ঝাঁক প্রবীণ ও যুবকেরা। এরা সবাই ঢাকার দোহারের ‘সালসাবিল ওয়েলফেয়ার ফাউন্ডেশন’ নামে একটি সামাজিক ও সেবামুলক সংগঠনের সদস্য। শুক্রবার সকালে নারিশা পশ্চিমচর পূর্বপাড়া এলাকায় রাস্তার পাশে বিভিন্ন প্রজাতির গাছ রোপন করেন তারা।

এমন ভালো কাজে নিজেকে সম্পৃক্ত রাখতে পেরে খুশি সংগঠনের সদস্যরা। পরিবেশের ভারসাম্য রক্ষায় এমন কর্মসূচির আয়োজন বলে জানান তারা।

সালসাবিল ফাউন্ডেশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ডাঃ আবুল কালাম এ কর্মসূচির উদ্বোধন করেন।

চট্রগ্রামের ব্যবসায়ি ও শিল্পপতি কুরবান আলীর অর্থায়নে বৃক্ষরোপন কমসূচিতে উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ তাবারক আলী বেপারী, সাধারন সম্পাদক মোঃ মাওলানা আসাদুল্লাহ বেপারী, সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুস সালাম শাহিন, অর্থ সম্পাদক মোঃ ওমর ফারুক পরশ, প্রচার সম্পাদক মোঃ ইউসুফ খান, সদস্য মনির হোসেন, আহম্মদ আলী ও সোলায়মান সহ আরো অনেকে।

‘সালসাবিল ওয়েলফেয়ার ফাউন্ডেশন’ এর পক্ষ থেকে ইতিমধ্যে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক কর্মসূচি, মেঘুলা বাজার পরিষ্কার পরিচ্ছন্নতা, মধ্য ধোয়াইর এলাকায় দুইটি গভীর নলকূপ স্থাপন,পূর্ব ধোয়াইর গ্রামের একটি কাঁচা রাস্তায় সংস্কার ও নারিশা পশ্চিমচর ও নারিশা বাজারে ডেঙ্গু সচেতনতায় পরিষ্কার পরিচ্ছন্নতা সহ নানা কর্মসূচি পাালন করেছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরো সংবাদ