1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন

কিশোরীদের জরায়ুমুখে ক্যান্সার প্রতিরোধে টিকাদান ক্যাম্পেইন উদ্বোধন

সিনিয়র প্রতিবেদন:
  • আপডেট : সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩
  • ২৬৮ বার দেখা হয়েছে

ঢাকার দোহার ও নবাবগঞ্জে কিশোরীদের জরায়ুমুখে ক্যান্সার প্রতিরোধে টিকাদান ক্যাম্পেইন উদ্বোধন করা হয়েছে। রোববার নবাবগঞ্জ ও দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভা কক্ষে এ কার্যক্রম ভার্চুয়ালি যুক্ত হয়ে উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা এবং ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান।

এ সময় এমপি দোহার ও নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেবার মান নিয়ে ভ‚য়সী প্রশংসা করে করেন।

সভায় জানানো হয়, নবাবগঞ্জ উপজেলায় ১৯ হাজার ও দোহার উপজেলায় ১৪ হাজার স্কুল শিক্ষার্থীদের মধ্যে রেজিষ্ট্রেশনের মাধ্যমে ১০-১৪ বছরের কিশোরীদের এ টিকা দেয়া হবে। আগামী পহেলা নভেম্বর এ টিকার কার্যক্রম চলবে বলে জানান কর্মকর্তারা।

নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. শহীদুল ইসলামের সঞ্চালনায় ভার্চুয়ালী যুক্ত হয়ে বক্তব্য রাখেন দোহার উপজেলার পরিষদ চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, ঢাকা জেলা সিভিল সার্জন ডা. এএফএম শাহাবুদ্দিন খান, নবাবগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভ‚মি) মো. আ. হালিম, দোহার স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা, মো. জসিম উদ্দিন, নবাবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম শেখ, দোহার থানার মো. মোস্তফা কামাল, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.শাহজালাল, শিশু রোগ বিষেজ্ঞ ডা. মুশতাব শীরা মৌসমী।

উপস্থিত ছিলেন, উপজেলা প্রাথমিক সহকারি শিক্ষা কর্মকর্তা ফাতেমা বেগম, মেডিকেল অফিসার ডা. হরগোবিন্দ সরকার অনুপ, ডা. মেজবাহ উদ্দিন, স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ মো. নজরুল ইসলাম সহ অন্যান্য চিকিৎসকগণ ও নার্সগণ এবং স্থানীয় সাংবাদিকবৃন্দ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরো সংবাদ