1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন

নবাবগঞ্জে ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবসে দোয়া মাহফিল

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেট : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ২৭৫ বার দেখা হয়েছে

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় জাতীয় শোক দিবস পালন উপলক্ষ্যে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে সদর কেন্দ্রীয় শহীদ মিনারের বিপরীতে রুরাল ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর প্রধান কার্যালয়ের দ্বিতীয় তলায় প্রতিষ্ঠানটি এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন রুরাল ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর প্রধান নির্বাহী পরিচালক কামাল উদ্দিন দেওয়ান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সরকারি দোহার-নবাবগঞ্জ কলেজ ও বিশ্ববিদ্যালয়ের অধ্যক্ষ মানবেন্দ্র দত্ত।
রুরাল ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর এরিয়া ম্যানেজার মো. আসলাম হোসেনের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন নারীনেত্রী ও সমাজসেক মাধুরী বণিক, প্রাক্তন শিক্ষক অ্যাড. মো. নাসির উদ্দিন, পরিমল বৈদ্য।

উপস্থিত ছিলেন, রুরাল ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর প্রোগ্রাম-কোঅর্ডিনেটর সিরাজুল ইসলাম, উপপরিচালক শিবলী দেওয়ান ও প্রতিষ্ঠানটির ৯টি শাখার ব্যবস্থাপক ও ক্রেডিট অফিসারবৃন্দ।

শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারেরর সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা দেশ ও দেশবাসীর মঙ্গলকামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরো সংবাদ