1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৮ অপরাহ্ন

কিশোর গ্যাং-এর মদ পার্টির টাকার জন্য প্রাণ দিতে হলো শাকিলকে

সিনিয্র প্রতিবেদক:
  • আপডেট : রবিবার, ২১ মে, ২০২৩
  • ১৩৪৭ বার দেখা হয়েছে

মদ পার্টির টাকা যোগাড় করতেই চার বন্ধু মিলে হত্যা করে দশম শ্রেণির ছাত্র ইজিবাইক চালক শাকিলকে। ছিনিয়ে নেয় তার ব্যবহৃত ইজিবাইকটি। গলা কেটে হত্যা করে ইজিবাইক ছিনতাই ঘটনার ২৪ ঘন্টার মধ্যেই মূলহোতা শারফাতসহ ৪ খুনিকে গ্রেপ্তার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা-পুলিশ। ররিবার দুপুরে নিজ কার্যালয়ে ঢাকা জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামান এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ সুপার জানান, কেরানীগঞ্জের জাজিরা গ্রামের মৃত সিদ্দিক মিয়ার ছেলে ১০ম শ্রেণির শিক্ষার্থী শাকিল নিজের পড়াশুনা, অসুস্থ মায়ের চিকিৎসা, ছোট ভাই ও সংসারের খরচ মিটাতে স্কুল শেষে প্রতিদিন বিকাল থেকে রাত ১০ টা পর্যন্ত ইজিবাইক চালাতেন। প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার বিকালেও জীবিকার তাগিদে ইজিবাইক নিয়ে বের হলেও রাতে আর বাসায় ফিরে আসেনি শাকিল। পরদিন সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে দক্ষিণ কেরানীগঞ্জের মঠবাড়ী পদ্মা রেলওয়ে সেতুর নিচে একটি পরিত্যক্ত ইট খোলার ভিতরে একজনের গলা কাঁটা লাশ উদ্ধার করে পুলিশ। স্থানীয়দের জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পারেন লাশটি শাকিলের। ঘাতকরা ধারালো অস্ত্র দ্বারা জবাই করে মাথা দেহ থেকে প্রায় বিচ্ছিন্ন করে ফেলেছিল। এছাড়া তার শরীরেও একাধিক আঘাতের চিহ্ন দেখতে পায় পুলিশ। এ ঘটনায় পরবর্তীতে শাকিলের বড় বোন সীমা বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

তদন্ত করতে নেমে তথ্য প্রযুক্তির সহায়তায় মাত্র ২৪ ঘন্টায়ই হত্যাকান্ডে জড়িত আসামীদের সনাক্ত করতে সক্ষম হয় পুলিশ। পরে অভিযান চালিয়ে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে ইব্রাহিম চানকে, দক্ষিণ কেরানীগঞ্জ থেকে শারফাতকে, ধামরাই থেকে সাব্বির হোসেন মেহেদী ও সাতক্ষীরা থেকে জনিকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে হত্যায় ব্যবহৃত একটি সুইচ গিয়ার চাকু, আসামীদের ব্যবহৃত রক্তমাখা সিএনজি ও লুন্ঠিত ইজিবাইকটি পুলিশ উদ্ধার করতে সক্ষম হয়।

আসামিরা সবাই মাদকাসক্ত ও কিশোর গ্যাং এর সক্রিয় সদস্য। গ্রেপ্তার চার আসামিকে দশ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, সাতক্ষীরার কালিগঞ্জের নলতা মোবারক নগরের মো. আলমগীরের হোসেনের ছেলে জনি (২০), দক্ষিণ কেরানীগঞ্জের মোল্লাবাজারের জালাল হোসেনের ছেলে শারঢাত (২০), ব্রাহ্মনগাঁও এলাকার ইউসুফের ছেলে ইব্রাহিম চান ও জাজিরা খালপাড়েন মহসিনের ছেলে সাব্বির হোসেন মেহেদী (২২)।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরো সংবাদ