1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন

দোহার ও নবাবগঞ্জে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন

সিনিয়র প্রতিবেদক
  • আপডেট : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ১৯০ বার দেখা হয়েছে

জাতির পিতা শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে ঢাকার নবাবগঞ্জ উপজেলায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনগুলো।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় দলের কার্যালয় থেকে নেতাকর্মীরা একটি শোভাযাত্রা বের করে পরে উপজেলা পরিষদ চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য আ. বাতেন মিয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান ভূইয়া কিসমত, সহ সভাপতি ড. সাফিল উদ্দিন মিয়া, মো. ইব্রাহিম খলিল, এমএ বারী বাবুল মোল্লা, সাধারণ সম্পাদক মোহাম্মদ আরিফুর রহমান শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক এসএম সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সুকুমার হালদার, শাহিন খান, তাবির হোসেন খান পাভেলসহ উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

পরে দপুরে আব্দুল ওয়াছেক মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা শেষে কেক কাটা হয়। আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মতিউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু।

বিশেষ অতিথি ছিলেন, দোহার সার্কেল এএসপি মো. আশরাফুল আলম।

উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের অফিসারবৃন্দ ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

অন্য দিকে ঢাকার দোহারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন. আলোচনা সভা ও কেক কেটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরো সংবাদ