1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 16, 2024, 5:30 am

নবাবগঞ্জে তাঁতীলীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ

স্টাফ রিপোর্টার:
  • Update Time : Tuesday, November 7, 2023
  • 260 Time View

বিএনপি ও জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য ও সারাদেশে নাশকতার প্রতিবাদে শান্তি ও উন্নয়ন সমাবেশ করেছে ঢাকার নবাবগঞ্জ উপজেলা তাঁতীলীগের নেতাকর্মীরা।

মঙ্গলবার উপজেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে মিছিল নিয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে এসে সমাবেশ করে দলটি। মিছিলে নেতৃত্ব দেন ঢাকা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুন।

এ সময় তরুন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের দিকে এগিয়ে চলেছে। উন্নয়নকে বাঁধাগ্রস্থ করতে বিএনপি ও জামায়াত মিলে দেশটাকে আবার পিছিয়ে নেওয়ার চেষ্টা করছে। আওয়ামীলীগ তা হতে দিবে না। আওয়ামলীগ রাজ পথে আছে এবং থাকবে। তিনি আরও বলেন ঢাকা-১ আসনসহ ৫টি আসনে নৌকার প্রার্থীকে বিপুল ভোটে নির্বাচিত করে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিবো ইনশাল্লাহ।

উপজেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিবের সঞ্চালনায় বক্তব্য রাখেন নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামীলীগের সহসভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু।

উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি হুমায়ুন কবীর, যুগ্ম সাধারণ সম্পাদক সুবেদুজ্জামান সুবেদ, সাংগঠনিক সম্পাদক মো. শাহিন খান, সুকুমার হালদার, নবাবগঞ্জ উপজেলা তাঁতীলীগের সভাপতি শহিদুল ইসলাম শহীদ, সহ সভাপতি সাইফুর রহমান সজিব, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক দিলীপ কুমার সরকার, উপজেলা কৃষক লীগের আহবায়ক সাদের হোসেন বুলু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহানুর রহমান সোহান, সরকারি দোহার নবাবগঞ্জ কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি দিপ্ত দেওয়ান সহ তাঁতীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও কৃষকলীগের নেতাকর্মীরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category