1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 16, 2024, 7:27 am

নবাবগঞ্জে গভীর রাতে ঘর থেকে ডেকে নিয়ে প্রবাসীর স্ত্রীকে নির্যাতনের অভিযোগ

সিনিয়র প্রতিবেদক:
  • Update Time : Sunday, July 7, 2024
  • 284 Time View

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় পারিবারিক শত্রæতার জেরে এক প্রবাসীর স্ত্রীকে গভীর রাতে ঘর থেকে ডেকে নিয়ে নির্যাতনের অভিযোগ উঠেছে। গত শুক্রবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার শোল্লা ইউনিয়নের চন্দ্রখোলা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত প্রভাতী মাঝি নবাবগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছেন। প্রভাতী মাঝি স্থানীয় প্রবাসী বিনোদ মাঝির স্ত্রী।

ভিকটিম প্রভাতী মাঝি জানান, তার আত্মীয় পলাশ মাঝি, লক্ষি মাঝি, স্বপন মাঝি, সজীব মাঝি ও এলাচি মাঝি সাথে তার পারিবারিক বিরোধ রয়েছে। পূর্ব শত্রæতার জেরে শুক্রবার দিবাগত রাতে অভিযুক্ত লক্ষি মাঝি তাকে তার শ্বাশুড়ীর অসুস্থতার কথা বলে ঘরের বাহিরে ডেকে আনেন। ঘর থেকে বের হলে কিছু বুঝার আগেই লক্ষি মাঝি ও এলাচি মাঝি তার মুখ চেপে ধরে ওড়না দিয়ে হাত ও মুখ বেঁধে ফেলে শারিরীক নির্যাতন চালায়। পরে তার ডাকচিৎকারে অন্যান্য প্রতিবেশীরা এগিয়ে এলে তাকে প্রাণনাশের হুমকি দিয়ে অভিযুক্তরা চলে যান বলে অভিযোগ প্রভাতী মাঝির।

প্রভাতী মাঝি আরো বলেন, রাতেই আমি ৯৯৯ সেবায় ফোন দিলে পুলিশ আসে এবং আমাকে উদ্ধার করে। পরের দিন শনিবার সকালে সরকারি হাসপাতালে চিকিৎসা নিয়ে থানায় গিয়ে তাদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করি।

এবিষয়ে অভিযুক্ত পলাশ মাঝি বলেন, মারধরের ঘটনাটি সাজানো। আমাদেরকে হেয় করার জন্য মিথ্যা নাটক সাজিয়েছেন প্রভাতী।

নবাবগঞ্জ থানা পুলিশের উপপরির্দশক মো. রবিউল ইসলাম বলেন, ফোন পেয়ে রাতেই ঘটনাস্থলে গিয়েছিলাম উভয় পক্ষকে শান্ত থাকার জন্য বলা হয়েছে এবং বিষয়টি তদন্তাধীন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category