1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন

দোহার ও নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৪০৩ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ ও দোহার উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম। শনিবার দুপুরে প্রথমে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শন করেন। পরে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও পরিদর্শন করেন খুরশেদ আলম।

এসময় মহাপরিচালক নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. শহীদুল ইসলামসহ অন্যদের সঙ্গে নিয়ে হাসপাতালের বিভিন্ন কক্ষ, ওয়ার্ড বাহিরের ও ভিতরে পরিবেশ পরিদর্শন করেন। পরিদর্শন শেষে তিনি হাসপাতাল সভাকক্ষে বক্তব্য রাখেন। এ সময় তিনি হাসপাতালের পরিবেশ ও পরিচ্ছন্নতার অব্যবস্থাপনা নিয়ে অসন্তোষ প্রকাশ করেন।

পরে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন খুরশেদ আলম। সেখানেও মহাপরিচালক দোহার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.মো.জসিম উদ্দিন ও অন্যদের সঙ্গে নিয়ে হাসপাতালের বিভিন্ন কক্ষ এবং ওয়ার্ড পরিদর্শন করেন। পরিদর্শন শেষে তিনি হাসপাতাল সভা কক্ষে বক্তব্য রাখেন।

মহাপরিচালকের সফরসঙ্গী ছিলেন স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক এমআইএস ও লাইন ডাইরেক্টর এইচআইএস এন্ড ই-হেলথ অধ্যাপক ডা. মো. মিজানুর রহমান, ঢাকা বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. মো. বেলাল হোসেন, ঢাকা জেলার সিভিল সার্জন ডা. আবু হোসেন মোহাম্মদ মঈনুল আহসান, দোহার থানা অফিসার ইনচার্জ মোস্তফা কামাল, নবাবগঞ্জ থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইলাম শেখ।

এর আগে সকালে তিনি কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শন করেন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর