1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 22, 2024, 8:33 am

এ বছর বিয়ে করলেন যারা

Reporter Name
  • Update Time : Monday, December 30, 2019
  • 819 Time View

বিনোদন ডেস্ক। প্রিয়বাংলা নিউজ:

চলতি বছর বিনোদন অঙ্গনের বেশ কজন তারকা জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন। বিয়ের মাধ্যমে দুটি প্রাণের সেতুবন্ধন তৈরি করেছেন, হয়েছেন দুইয়ে মিলে এক। চলুন, দেখে নিই কোন কোন তারকা এ বছর বিয়ে পিঁড়িতে বসেছেন।

সালমা-সাগর
১৭ জানুয়ারি রাজধানীর একটি রেস্তোরাঁয় সংবাদকর্মীদের ডেকে নিয়ে নিজের দ্বিতীয় বিয়ের সংবাদ দেন ক্লোজআপ তারকা সালমা। তবে বিয়েটা করেছিলেন ২০১৮ সালের ৩১ ডিসেম্বর, পারিবারিভাবেই। তার স্বামীর নাম সানাউল্লাহ নূরে সাগর, পেশায় একজন আইনজীবী। গত ১ সেপ্টেম্বর সালমা-সাগর দম্পতি প্রথম কন্যার জন্ম দেন। নাম রাখেন সাফিয়া নূর। এর আগে ২০১১ সালে দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিককে বিয়ে করেন সালমা। ২০১৬ সালে তাদের বিচ্ছেদ ঘটে। তাদের সংসারে স্নেহা নামে এক কন্যা রয়েছে।

এশা-সাকি
গত ১১ অক্টোবর বিয়ে করেন মঞ্চাভিনেত্রী, চলচ্চিত্র নির্মাতা ও প্রযোজক এশা ইউসুফ। বর পশ্চিবঙ্গের জনপ্রিয় ব্যান্ড ক্যাকটাসের গায়ক সাকি ব্যানার্জি। ওইদিন সন্ধ্যায় ভারতের কলকাতার ম্যারিয়ট হোটেলে পারিবারিকভাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে উপস্থিত ছিলেন এশার বাবা সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসির উদ্দীন ইউসুফ, মা শিমূল ইউসুফ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব রামেন্দু মজুমদার, নৃত্যশিল্পী মিনু হক, রবীন্দ্রসংগীতশিল্পী ফারহিন খান জয়িতা, মঞ্চের অভিনেতা মোস্তাফিজ শাহীনসহ দুই পরিবারের সদস্যরা।

মিথিলা-সৃজিত
এ বছর আলোচিত বিয়ের শীর্ষে রয়েছেন সৃজিত-মিথিলা। দীর্ঘ আলোচনা-সমালোচনা তথা প্রেমের গোপনীয়তা ভেঙে ৬ ডিসেম্বর দুইয়ে মিলে এক হন পশ্চিবঙ্গের নন্দিত নির্মাতা সৃজিত মুর্খাজি ও বাংলাদেশের ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। ওইদিন সন্ধ্যায় দক্ষিণ কলকাতায় সৃজিত মুখার্জির বাসায় রেজিস্ট্রি করে তারা একে অপরকে জীবনসঙ্গী হিসেবে গ্রহণ করেন। একেবারেই ঘরোয়া আয়োজনে হয় তাদের বিয়ে। দুই পরিবারের মানুষজন আর ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু ছিলেন তাদের বিয়েতে।

ফারিয়া-অপু
দীর্ঘদিনের প্রেমের অবসান ঘটিয়ে গত ১ ফেব্রুয়ারি দুইয়ে মিলে এক হন ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনয়শিল্পী শবনম ফারিয়া ও হারুনুর রশীদ অপু। ২০১৫ সালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাদের পরিচয়। এরপর বন্ধুত্ব থেকে প্রেম। ২০১৭ সালে শুরুতেই তাদের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু ফারিয়ার বাবা মারা যাওয়ার কারণে তাদের বিয়েটা পেছাতে হয়।

ঈশানা-সারিফ
দুই বছর প্রেমের পর গত ১০ জুলাই সারিফ চৌধুরীকে বিয়ে করেন লাক্স তারকা ঈশানা। বিয়ের দুই দিন পরই স্বামীর সঙ্গে অস্ট্রেলিয়ার সিডনিতে পাড়ি জমান ঈশানা। আপাতত অভিনয় থেকে দূরে রয়েছেন তিনি।

কণা-গহীন
প্রায় সাত বছরের প্রেমের অবসান ঘটিয়ে ২১ এপ্রিল পারিবারিভাবে বিয়ে করেন কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কণা। বর গোলাম মো. ইফতেখার গহীন। পেশায় একজন ব্যবসায়ী। বিয়েটা করেছেন তারা খুব নীরবেই। হ্যাঁ, বিয়ের খরবটি সংবাদমাধ্যমকে তিন মাস পর জানান কণা।

সাবিলা নূর-নেহাল
গত ২৫ অক্টোবর প্রেমিক নেহাল সুনন্দ তাহেরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ছোট পর্দায় অভিনেত্রী সাবিলা নূর। নেহাল বেসরকারি একটি টিভি চ্যানেলের ব্রডকাস্ট প্রকৌশলী।

পুতুল-নূরুল
দীর্ঘ ৮ মাসের দেখাদেখি, জানা-শোনার পর গত ২০ মার্চ পারিবারিকভাবে কানাডা প্রবাসী আলোচিত্রী ইসলাম নুরুল’র সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ক্লোজআপ তারকা সাজিয়া সুলতানা পুতুল। তার আগে ১৫ মার্চ তাদের বাগদান হয়।

তমা মির্জা-চিশতি
গত ৬ নভেম্বর কানাডা প্রবাসী হিশাম চিশতির সঙ্গে পারিবারিকভাই বিয়ে হয় চিত্রনায়িকা তমা মির্জার। চিশতি আবাসন ব্যবসা ও রাজনীতির সঙ্গে যুক্ত রয়েছেন।

কিশোর-স্নিগ্ধা
গত ১৪ নভেম্বর পারিবারিকভাবে বিয়ে করেন সংগীতশিল্পী কিশোর দাস। পাত্রী স্নিগ্ধা দাস চট্রগ্রামের মেয়ে। রাজধানীর ইস্কাটনে লেডিস ক্লাবে তাদের বিয়ের হয়।

আইরিন তানি-সাইফুল
গত ৩ অক্টোবর পারিবারিকভাবে সাইফুল হক চৌধুরীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ছোট পর্দার পরিচিত মুখ আইরিন তানি। সাইফুল চট্টগ্রামের ছেলে। আইরিনও চট্টগ্রামের হালিশহরের মেয়ে। সেখানেই তাদের বিয়ে হয়। ঢাকায় একটি বহুজাতিক প্রতিষ্ঠানে চাকরি করছেন সাইফুল হক চৌধুরী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category