1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 16, 2024, 7:12 am

শেখ হাসিনা বেঁচে থাকতে দেশে কেউ অনাহারে থাকবেনা : নির্মল গুহ

শাহীনুর রহমান ও আলীনূর ইসলাম মিশু
  • Update Time : Friday, August 28, 2020
  • 1100 Time View

স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেছেন, শেখ হাসিনা বেঁচে থাকতে দেশে যে কোন দূর্যোগকালে কেউ অনাহারে থাকবেনা। সাহসী পিতার সাহসী কন্যা অক্লান্ত পরিশ্রম করে করোনা মহামারি থেকে শুরু করে বন্যা নদী ভাঙ্গনে মানুষের পাশে থেকে দিন রাত কাজ করে যাচ্ছে।

শুক্রবার (২৮ আগস্ট) স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার শোল্লা ইউনিয়নের খতিয়া কোন্ডা ও পাতিলঝাপ এলাকায় কলিগঙ্গা নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

নির্মল রঞ্জন বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা নদী ভাঙ্গন দেখতে এসেছি। নদী ভাঙ্গনে যাদের বাড়ি ঘর বিলীন হয়ে গেছে তাদের ব্যথা শেখ হাসিনা বুঝেন। আজ আওয়ামী লীগ ছাড়া অন্য কোন দল মাঠে নেই। ঘরে বসে বড় বড় কথা বলতে পারে সবাই কাজের বেলা নেই।
তিনি আরও বলেন, চলমান করোনা বিপর্যস্ত পরিস্থিতি ও বন্যা কবলিতদের ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান সবসময় খোঁজ খবর রাখছেন এবং ক্ষতিগ্রস্থদের ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছেন।

কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু বলেন, আমরা জনসভা করতে আসিনি আমরা আপনাদের দূর্দশা দেখতে এসেছি নদী ভাঙ্গনের বেদনা ধারণ করতে এসেছি। অপনাদের আপদকালীন সময়ে সারা দেশে স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা যার যতটুকু সামর্থ আছে তা নিয়েই দেশের মানুষের পাশে থেকে কাজ করছে।

নবাবগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিলীপ মন্ডল অনুষ্ঠান সঞ্চালনা করেন। এসময় আরও উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দীন আহমেদ ঝিলু, ঢাকা জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক হালিমা আকতার লাবন্য, ঢাকা জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক হালিমা আকতার লাবন্য, শোল্লা ইউপি চেয়ারম্যান দেওয়ান তুহিনুর রহমান, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ নেতা আশিষ কুমার মজুমদার, রাহুল দাস, এড. শাহিনুর ইসলাম, দেলোয়ার হোসেন, আওয়ামী লীগ নেতা দেওয়ান আওলাদ হোসেন, দেলোয়ার হোসেন খান, ফজলুল হক ফজল, ঢাকা জেলা দক্ষিণের মাহাবুব বেপারী, আশরাফ আলী, অতুল সরকার জুয়েল, মঈনুল হক পিলু, মহন্ত কুমার হালদার, নবাবগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. নূরে আলম, স্বেচ্ছাসেবক লীগের নবাবগঞ্জের পলাশ চৌধুরী, শেখ সুজন বাবু, দোহার উপজেলার হাবিবুর রহমান প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category