1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 16, 2024, 5:45 am

‘ইতিহাসের গতিধারায় বঙ্গবন্ধু থেকে শেখ হাসিনা’ শীর্ষক সংবাদচিত্র প্রদর্শনী চলবে ১৬ জুলাই পর্যন্ত

অনলাইন ডেস্ক
  • Update Time : Wednesday, July 3, 2024
  • 98 Time View

‘ইতিহাসের গতিধারায় বঙ্গবন্ধু থেকে শেখ হাসিনা’ শীর্ষক সংবাদচিত্র প্রদর্শনী চলবে ১৬ জুলাই পর্যন্ত। ঢাকা জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আরমান হোসেন অপু প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ঐতিহাসিক ৬ দফা দিবস ও বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে তেজগাঁওস্থ ঢাকা জেলা আওয়ামী লীগ ভবনে ঢাকা জেলা আওয়ামী লীগের উদ্যোগে গত ৭ই জুন “ইতিহাসের গতিধারায় বঙ্গবন্ধু থেকে শেখ হাসিনা” শীর্ষক সংবাদচিত্র প্রদর্শনী উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা। সংবাদচিত্র প্রদর্শনীটি ৩০ শে জুনের পরিবর্তে ১৬ জুলাই পর্যন্ত চলমান থাকবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, পররাষ্ট্রমন্ত্রী ডক্টর হাসান মাহমুদ, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান ফজলুর রহমান, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ, সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুন প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category