1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 16, 2024, 5:39 am

সালমান এফ রহমান দোহার-নবাবগঞ্জবাসীর ভাগ্যোন্নয়নে কাজ করছেন

Reporter Name
  • Update Time : Saturday, May 8, 2021
  • 677 Time View

দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন বলেন, দোহার নবাবগঞ্জের মানুষে ভাগ্যোন্নয়নে সালমান এফ রহমান এমপি সর্বদা কাজ করছেন। শুধু তাই নয় তিনি আপনাদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে স্বাস্থ্য মন্ত্রনালয়ে যোগাযোগ করে উপজেলা স্বাস্থ্যসেবাকে ত্বরান্বিত করছেন। ইতিমধ্যে করোনা মোকাবেলায় তিনি শ্বাসকষ্টে যাতে কোনো মানুষকে জীবন দিতে না হয় তার জন্য দোহার নবাবগঞ্জের সরকারি হাসপাতালে তার ব্যক্তিগত অর্থায়নে সেন্ট্রাল অক্সিজেন স্থাপন করেছেন। এটা সত্যি অত্যান্ত প্রশংসনীয়।

শনিবার দুপুরে দোহারের মাহমুদপুর ইউনিয়নের হরিচন্ডি এলাকায় ঈদ উপলক্ষে শাড়ি ও লুঙ্গী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মাহমুদপুর ইউনিয়ন যুবলীগের সাবেক আহবায়ক নূরুজ্জামান মোড়ল এর র্অথায়নে এক হাজার অসহায় মানুষের মাঝে এসব বিতরণ করা হয়।

তিনি আরও বলেন, সালমান এফ রহমানের ব্যক্তিগত অর্থায়নের খাদ্যসামগ্রী ও অন্যান্য সহায়তা যেন তৃনমূল পর্যন্ত অসহায় হতদরিদ্র পরিবারগুলো ঠিকঠাক ভাবে পায় তার জন্য বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে মনিটরিং করেছি। এছাড়া ফুটপাতের দোকানদার, বাসের হেলপার ও তাদের সহযোগী, ক্ষুদ্র ব্যবসায়ী থেকে শুরু করে দিনমজুরসহ করোনাকালে বেকার হয়ে যাওয়া মানুষগুলো যাতে এই সুবিধা থেকে বঞ্চিত না হয় তার জন্য কাজ করেছি। এসময় তিনি বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা ও দোহার নবাবগঞ্জের অভিভাবক সালমান এফ রহমানের জন্য প্রান খুলে দোয়া করতে বলেন।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category