1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 16, 2024, 6:22 am

দোহারে নৌকার দুইটি ক্যাম্পে অগ্নিসংযোগ, দেশীয় অস্ত্র উদ্ধার।

সিনিয়র প্রতিবেদকঃ
  • Update Time : Saturday, January 29, 2022
  • 2667 Time View

ঢাকার দোহারের বিলাসপুর এলাকার চানমোল্লার বটতলা ও মেঘুলা মালিকান্দার ঘোষেরবাঘ এলাকায় নৌকার নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। শুক্রবার দিবাগত রাত আনুমানিক তিনটার দিকে এ ঘটনা ঘটে।

নৌকার প্রার্থী রাসেদ চোকদারের সমর্থকরা জানায়, শুক্রবার রাত প্রায় দেরটার দিকে ক্যাম্প থেকে সবাই যে যার মত বাসায় যায়। ঘন্টাখানেক পরে নৌকার প্রার্থী রাসেদ চোকদারের সমর্থকরা এলাকায় টহল দিচ্ছিলেন। এমন সময় আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আলাউদ্দিন মোল্লার লোকজন অনেকগুলো মোটরসাইকেল ও অটোরিক্সা যোগে দেশীয় অস্ত্র নিয়ে এসে রাসেদ চোকদারের লোকজনকে ধাওয়া করে ক্যাম্পে অগ্নিসংযোগ করে। এসময় ক্যাম্পের পাশে থাকা একটি মোটরসাইকেল জ্বালিয়ে দেয়। এসময় রাসেদ চোকদারের লোকজনের চিৎকারে এলাকাবাসি ছুটে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

ঘটনার পর দোহার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এক পর্যায়ে ঘটনাস্থল থেকে দূরে একটি পতিত জমি থেকে একটি ছ্যান ও মিনি চাইনিজ কুরাল উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে নৌকার প্রার্থী রাসেদ চোকদার বলেন, বিদ্রোহী প্রার্থী আলাউদ্দিন মোল্লার ছেলে সহ তাদের সমর্থকরা এমন ঘটনা ঘটিয়েছে। এ বিষয়ে তিনি একটি মামলা করার প্রস্তুতি নিচ্ছেন।

এ ঘটনায় দোহার থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে বলে দোহার থানা সুত্রে জানা যায়।

এব্যাপারে আলাউদ্দিন মোল্লা বলেন, নিজেরাই আগুন দিয়ে আমাদের কথা বলছে। আমি এত বোকা নই তাদের ক্যাম্পে আগুন দিতে যাব।

অপরদিকে একই দিনে নারিশার মালিকান্দা এলাকায় নৌকার নির্বিচনী আরেকটি ক্যাম্পে অগ্নিসংযোগের অভিযোগ পাওয়া গেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category