1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 16, 2024, 5:24 am

কেরানীগঞ্জে দুই তরুণীকে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার ৪

Reporter Name
  • Update Time : Sunday, May 9, 2021
  • 567 Time View

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় দুই তরুণীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগের চারজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি আবুল কালাম আজাদ জানান, এ ঘটনায় শনিবার দুপুরের পরে ভুক্তভোগী এক তরুণীর মা থানায় একটি লিখিত অভিযোগ দিলে অভিযান চালিয়ে ওই চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- দক্ষিণ কেরানীগঞ্জের রাজা বাজারের মিনার হোসেনের ছেলে মোঃ আসিফ (১৯), একই গ্রামের মুগলের ছেলে অপু (১৮), আব্দুল্লাহপুর মধ্যপাড়ার হুকুম আলীর ছেলে ফাহিম (২১) ও ১৭ বছর বয়সী আরও এক কিশোর।

ওসি আবুল কালাম আজাদ প্রিয়বাংলা নিউজ২৪ কে জানান, উপজেলার আব্দুল্লাহপুর রাজাপুর এলাকার একটি নির্জন স্থানের পরিত্যাক্ত ভিটায় শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।

ঘটনার বিবরণ দিতে গিয়ে ওসি বলেন, আনুমানিক ১৯ ও ২০ বছর বয়সী ভুক্তভোগী ওই দুই তরুণী সম্পর্কে বান্ধবী। এরা দুজনই ডিভোর্সি নারী। এদের একজনের বাড়ি দক্ষিণ কেরানীগঞ্জে আরেক জনের বাড়ি কেরানীগঞ্জ মডেল থানা এলাকায়। তারা দুজনই একসঙ্গে একটি পার্কে চাকুরী করতেন। তাদের সঙ্গে চাকুরী করতেন আসিফ নামের এক তরুণ। আসিফের সঙ্গে ওই এক তরুণীর প্রেমের সম্পর্ক ছিল।

শুক্রবার ইফতারের পর ওই দুই তরুণী এক হয়ে কেনাকাটা করতে বের হয়। এসময় আসিফ তাদের ওই নির্জন স্থানে নিয়ে গিয়ে কয়েকজন মিলে ধর্ষণ করে। আসিফের সঙ্গী অন্য তরুণরাও ওই দুই তরুণীর পূর্ব পরিচিত বলে ওসি জানান।

গ্রেপ্তারদের থানা হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে জানিয়ে ওসি বলেন, রোববার তাদের আদালতে পাঠানো হবে ও ভুক্তভোগী ওই দুই তরুণীকে মেডিকেল পরীক্ষা ও চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

ওই দুই তরুণী রাতে নির্জন ওই পরিত্যাক্ত ভিটায় কিভাবে গেলো জানতে চাইলে ওসি বলেন, এ ঘটনার তদন্ত চলছে। তদন্তের পর ঘটনার বিস্তারিত জানানো হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category