1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ১৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন

আন্তর্জাতিক আর্টস অলিম্পিয়াডে নবাবগঞ্জের প্রার্থনা মন্ডল

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেট : বুধবার, ২৯ মে, ২০২৪
  • ১৭৩ বার দেখা হয়েছে

ঢাকার নবাবগঞ্জের প্রার্থনা মন্ডলের শিল্পকর্ম ২০২৫ সালের জুনে আমেরিকায় অনুষ্ঠিতব্য ৭ম আর্টস আন্তর্জাতিক অলিম্পিয়াডে প্রদর্শনীর জন্য মনোনিত হয়েছে।

ওয়াশিংটন ভিত্তিক ইন্টারন্যাশনাল চাইল্ড আর্ট ফাউন্ডেশন এ আন্তর্জাতিক অনুষ্ঠানের আয়োজন করেন। বিচারকদের একটি প্যানেল বিশ্বব্যাপী বিজয়ীদের নির্বাচন করবে, যাদেরকে তাদের স্কুল শিক্ষার্থীদের প্রতিনিধিত্বকারী ‘অফিসিয়াল ডেলিগেট’ হিসেবে আমন্ত্রণ জানানো হবে।

গত শুক্রবার ও শনিবার (২৪-২৫মে) ঢাকার উত্তর বাড্ডায় অবস্থিত চারুকলার অবন্তী গ্যালারিতে অনুষ্ঠিত বাংলাদেশ আর্টস অলিম্পিয়াড ২০২৪ এ প্রার্থনা মন্ডল তৃতীয় পুরস্কার লাভ করেন। অনুষ্ঠানে প্রার্থনা মন্ডলের শিল্পকর্মসহ পাঁচটি শিল্পকর্মকে বিজয়ী ঘোষণা করা হয়। যে শিল্পকর্ম গুলো বৈশ্বিক মঞ্চে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবে।

প্রার্থনা মন্ডল, ঢাকার নবাবগঞ্জ উপজেলার যন্ত্রাইল ইউনিয়নের চন্দ্রখোলা গ্রামের প্রশান্ত কুমার মন্ডল ও মিতু সরকার দম্পতির সন্তান। সে রাজধানীর শহীদ বীর উত্তম লে. আনোয়ার গার্লস কলেজ-এর চতুর্থ শ্রেণির শিক্ষার্থী। প্রার্থনার বাবার চাকুরী সূত্রে তারা ঢাকায় থাকেন।

জানা যায়, এটি প্রদর্শনীতে জমা নেয়া প্রায় ৭০০টি শিল্পকর্ম থেকে নির্বাচিত। প্রদর্শনীতে শীর্ষ ৫০টি শিল্পকর্ম প্রদর্শন করা হয়। এই শিল্পকর্মটি আগামী ২০২৫ সালের জুনে আমেরিকায় অনুষ্ঠিতব্য ৭ম আর্টস আন্তর্জাতিক অলিম্পিয়াডে প্রদর্শনীর জন্য নির্বাচিত হয়। গত ২৫ মে (সোমবার) সন্ধ্যায় নির্বাচিতদের নাম ঘোষণা করার পর পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরো সংবাদ