1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 16, 2024, 6:01 am

সালমান এফ রহমানের আর্থিক সহায়তা পেলেন অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তরা

সিনিয়র প্রতিবেদক:
  • Update Time : Friday, July 5, 2024
  • 146 Time View

প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমানের ব্যক্তিগত তহবিল থেকে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১৫ জনকে আর্থিক সহায়তা করা হয়েছে।

বুধবার দুপুরে নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নির্বাহী কর্মকর্তা মো. কামরুল হাসান সোহেল ক্ষতিগ্রস্ত কয়েকজনের হাতে এ অর্থ বিতরণ করেন। এরআগে বুধবারও কয়েকজনের হাতে এমপি’র পক্ষ থেকে আর্থিক সহায়তা তুলে দেন ইউএনও।

জানা যায়, নবাবগঞ্জ উপজেলায় বিভিন্ন সময় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত হয়ে নিঃস্ব হয়েছেন অনেকে। সালমান এফ রহমানের ব্যক্তিগত পক্ষ থেকে তাদের মধ্য থেকে ১৫টি পরিবারকে ১ লাখ ৪১ হাজার টাকা আর্থিক সহায়তা দেওয়া হয়েছে।

আর্থিক সহায়তা পেয়ে এমপি’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে মো. নাসির বলেন, আমার ঘরটি আগুনে পুঁড়ে গিয়েছিল। এরপর থেকে উপজেলার চন্দ্রখোলায় ভাড়া থাকি। এমপি স্যারের পক্ষ থেকে ইউএনও মহোদয় আমাকে আর্থিকভাবে সহায়তা করেছেন। টাকাটা পেয়ে আমার খুব উপকার হয়েছে। এমপি স্যারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করি।

আর্থিক সহায়তা পাওয়া আরো কয়েকজন বলেন, আগুন আমাদের সব শেষ করে দিয়েছে। নিঃস্ব হয়ে গিয়েছি আমরা। এখন অনেকটা অসহায় জীবনযাপন করতে হচ্ছে। এসময় এমপি স্যারের পক্ষ থেকে সহায়তায় আমাদের অনেক উপকার হলো।

নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুল হাসান সোহেল বলেন, সরকারের পাশাপাশি মাননীয় সালমান এফ রহমান এমপি মহোদয় নবাবগঞ্জের অসহায় মানুষের পাশে সব সময় ছিলেন এবং আছেন। তার ধারাবাহিকতায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১৫টি পরিবারকে আর্থিকভাবে সহায়তা করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category