1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২০ অপরাহ্ন

রাইপাড়ায় আমজাদের উঠান বৈঠক ও সাংস্কৃতিক অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : বুধবার, ৫ জানুয়ারী, ২০২২
  • ৩৫৭ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলার রাইপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের যুব সমাজের আয়োজনে বর্ষবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। একই মঞ্চে এর আগে অনুষ্ঠিত হয় রাইপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও রাইপাড়া ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী মো: আমজাদে হোসেন এর নির্বাচণী উঠান বৈঠক। মঙ্গলবার সন্ধা থেকে রাত পর্যন্ত চলে এ দুটি অনুষ্ঠান।

বর্ষবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে নাচেগানে নতুন বছরকে স্বাগত জানিয়ে দোহার শিল্পকলার শিশু শিল্পীরা একটি নৃত্য পরিবেশন করে। এর পরে একে একে শিল্পী, ডা. জালাল উদ্দিন, ছাহের ও শান্তনা দর্শকদের মনমাতানো গান পরিবেশন করেন।


বর্ষবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বশির উদ্দিন ফাউন্ডেশন এর চেয়ারম্যান ডাঃ মোঃ জালাল উদ্দিন। অনুষ্ঠানটির উদ্বোধক ছিলেন রাইপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. আমজাদ হোসেন।


এসময় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুল ইসলাম সেন্টু, দোহার উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম শুকুর, রাইপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি নূরে আলম, মধুসূদন ভট্টাচার্য। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন রাশেদ খান।

এর আগে একই মঞ্চে রাইপাড়া ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী মো. আমজাদ হোসেন এর নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।


এসময় মো.আমজাদ হোসেন আসন্ন ইউনিয়ন নির্বাচনে রাইপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণকে তার পাশে থেকে কাজ করার আহবান জানান, একই সাথে বলেন রাইপাড়া এলাকার সন্তান হিসেবে রাইপাড়াকে একটি আধুনিক ও মডেল ইউনিয়ন উপহার দিতে তিনি প্রার্থী হয়েছেন। তিনি নির্বাচিত হতে পারলে এই রাইপাড়া ইউনিয়নের সর্বসাধারনের চাওয়া পাওয়াকে প্রাধান্য দিয়ে সকল কাজ পরিচালনা করবেন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর