1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 22, 2024, 8:46 am

মাদকের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

সিনিয়র প্রতিবেদক:
  • Update Time : Thursday, October 7, 2021
  • 536 Time View

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, মাদকের চাহিদা, সাপ্লাই ও ক্ষতি হ্রাস করতে পারলেই মাদক নিয়ন্ত্রনে আসবে, অন্যথায় ২০৪১ সালের উন্নত বাংলাদেশ গড়ার স্বপ্ন হোচট খাবে। তাই মাদকের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বৃহস্পতিবার সকালে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের বসুন্ধরা রিভাইভিউ হাসনাবাদ এলাকায় বাংলাদেশ পুলিশ কল্যান ট্রাস্টের উদ্যোগে আন্তর্জাতিক মানের মাদকাশক্তি নিরাময় ও মানসিক স্বাস্থ্য পরার্মশ কেন্দ্র ওয়েসিস এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

এসময় তিনি সমাজের ঘটে যাওয়া বেশ কয়েকটি ঘটনার উদাহরণ দিয়ে মাদকের ভয়াবতা সম্পর্কে সবাইকে সচেতন করেন। সেই সাথে মাদক নির্মূলে সরকার ও প্রশাসনকে সহযোগিতা করার জন্য সকলের প্রতি আহবান জানান স্বরাষ্ট্রমন্ত্রী। এছাড়া বাংলাদেশ পুলিশ কল্যান ট্রাস্টের উদ্যোগে আন্তর্জাতিক মানের মাদকাশক্তি নিরাময় ও মানসিক স্বাস্থ্য পরার্মশ কেন্দ্র ওয়েসিস নির্মাণ করায় পুলিশকে ধন্যবাদ জানান মন্ত্রী।

বাংলাদেশ পুলিশের মহাপরির্দশক ও পুলিশ কল্যান ট্রাস্টের চেয়ারম্যান ড. বেনজীর আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। বিশেষ অতিথির বক্তব্য তিনি জানান বিশ্ব স্বাস্থ্য সংস্থা আমাদের কথা দিয়েছে করোনার ভ্যাকসিন তৈরি করতে যা যা সাপোর্ট প্রয়োজন তারা সব সাপোর্ট আমাদের দিবে। দেশের চাহিদা মিটিয়ে তা বিদেশে রপ্তানি হবে বলে জানিয়েছেন।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের মহাপরিচালক মোঃ আব্দুল সবুর মন্ডল সহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ও ন্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category