1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 22, 2024, 7:47 am

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বান্দুরার স্বতন্ত্র প্রার্থী কামাল হোসেন

Reporter Name
  • Update Time : Wednesday, January 19, 2022
  • 672 Time View

ঢাকার নবাবগঞ্জ উপজেলার বান্দুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র মটর সাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো. কামাল হোসেন ঐ ইউনিয়নের আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মো. হুমায়ুন কবীরকে সমর্থন করে ভোটের মাঠ থেকে সরে দাঁড়ানোর ঘোষনা দেন।

সোমবার রাতে হাসনাবাদ মাঠে আওয়ামীলীগের যৌথ সভায় কর্মী সমর্থকদের উপস্থিতিতে তিনি আনুষ্ঠানিক এ ঘোষনা দেন।

এ সময় কামাল হোসেন বলেন, করোনাকালীন সময়ে আমি বান্দুরা ইউনিয়নবাসীর পাশে ছিলাম এবং চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করতে সকল প্রস্তুতি নিয়ে ছিলাম। সেই সাথে আমি নৌকা প্রত্যাশী ছিলাম তবে দলের সিদ্ধান্ত অনুযায়ী আমাকে এবার আওয়ামীলীগ থেকে মনোনয়ন দেয়া হয়নি। কর্মীসমর্থকদের চাপে দলীয় শৃঙ্খলার বাইরে গিয়ে নির্বাচনে অংশগ্রহণ করার সিদ্ধান্ত নেই।

তিনি জানান, দলের সিদ্ধান্তকে শ্রদ্ধা জানিয়ে এই মুহূর্তে আমি আমার প্রার্থিতা প্রত্যাহার করছি। চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী মো. হুমায়ুন কবীর কে সমর্থন দিয়ে বান্দুরা ইউনিয়নের জনগণের পাশে থেকে সকলের জন্য আমি কাজ করবো ইনশাল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, ঢাকা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক দেওয়ান আওলাদ হোসেন, পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান ও আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ আরিফুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন সহ স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category