1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 16, 2024, 6:49 am

নবাবগঞ্জে ৪৭২ কোটি ৫২ লাখ টাকা ব্যয়ে বিভিন্ন প্রকল্পের উদ্বোধন করলেন সালমান এফ রহমান

সিনিয়র প্রতিবেদক:
  • Update Time : Friday, November 3, 2023
  • 345 Time View

ঢাকার নবাবগঞ্জে ৪৭২ কোটি ৫২ লাখ টাকা ব্যয়ে বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান। শুক্রবার দিনব্যাপী তিনি প্রকল্পগুলো উদ্বোধন করেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, গায়ের জোরে, আন্দোলনে করে বিএনপি ক্ষমতায় আসতে পারবে না। ক্ষমতায় আসতে হলে সংবিধান অনুযায়ী নির্বাচন করে বিএনপিকে ক্ষমতায় আসতে হবে বলে। ২৮ অক্টোবর ও ৩ নভেম্বর সরকার পতনে বিএনপি যে ডেটলাইন দিয়েছিল তা এখন জনগনের কাছে ভুয়া প্রমানিত হয়েছে। বরং হরতাল অবরোধ দিয়ে জ্বালাও পোড়াও করে তারা দেশের অর্থনৈতিক ক্ষতি তো করছেই সেই সাথে নিজেদের গ্রহনযোগ্যতাও হারাচ্ছে। বিএনপি না এলেও নির্বাচন হবে।

একই দিন নবাবগঞ্জের পশ্চিমাঞ্চলের মানুষের কাঙ্খিত বান্দুরা-নয়নশ্রী সেতু প্রকল্পসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন সালমান এফ রহমান। পরে বান্দুরায় জনসভায় প্রধান অতিথির বক্তব্যে সালমান এফ রহমান বান্দুরা সেতু নিমার্ণে সম্মতি দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

একই দিন শোল্লা হাইস্কুল প্রাঙ্গনে আয়োজিত স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নাধীন বিভিন্ন প্রকল্পের উদ্বোধন ও নবাবগঞ্জের মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে বীর মুক্তিযোদ্ধা সমাবেশে প্রধান অতিথি হিসেব বক্তব্য রাখেন।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম, পানি উন্নয়ন বোর্ডের ঢাকা বিভাগের নির্বাহী প্রকৌশলী এম এল সৈকত, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক পনিরুজ্জামান তরুন, নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান নাসির উদ্দিন আহম্মেদ ঝিলু, দোহার উপজেলা চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মতিউর রহমান, দোহার সার্কেলের এএসপি আশরাফুল আলম, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনার কলি পুুতুল, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান কিসমত, সাধারণ সম্পাদক আরিফুর রহমান শিকদার, বান্দুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুকুমার হালদার, শাহিন খান সহ আরো অনেকে।

শুক্রবার সালমান এফ রহমান নবাবগঞ্জে প্রায় ৪৭২ কোটি ৫২ লাখ টাকা ব্যয়ে বিভিন্ন উন্নয়ন প্রকল্প কাজের উদ্বোধন করেন। এরমধ্যে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের ১০১ কোটি টাকা ব্যয়ে ১৬টি প্রকল্পে এবং নবাবগঞ্জে ৩৭১ কোটি টাকা ব্যয়ে নির্মিত কালীগঙ্গা নদীর বাঁধ নির্মাণ প্রকল্প রয়েছে।

এছাড়া নবাবগঞ্জে ৩৭১ কোটি টাকা ব্যয়ে নির্মানাধীন কালীগঙ্গা নদীর বাঁধ প্রকল্পের উদ্বোধন করেন সালমান এফ রহমান এমপি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category