1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 16, 2024, 7:07 am

দোহার উপজেলা প্রকৌশলীকে মারধরের ঘটনায় ছাত্রলীগ সভাপতি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • Update Time : Tuesday, February 4, 2020
  • 3797 Time View

ঢাকা জেলার দোহার উপজেলার নির্বাহী প্রকৌশলী কবির উদ্দিন শাহ-কে পেটানোর ঘটনায় ওই উপজেলা ছাত্রলীগ সভাপতি আমিনুল ইসলাম ইসলামকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। মঙ্গলবার সন্ধা ছয়টার দিকে তাকে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়।

দোহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাজ্জাদ হোসেন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে প্রিয়বাংলা নিউজ২৪ কে বলেন, প্রকৌশলীকে মারধরের ঘটনায় মামলার ভিত্তিতে ঢাকা জেলা ডিবি পুলিশ রাজধানী থেকে আমিনুল ইসলামকে গ্রেপ্তার করে।

উল্লেখ্য যে, গত রবিবার (২ ফেব্রুয়ারি) বিকেলে দোহার উপজেলা প্রকৌশলীর কার্যালয়ে একটি শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মাণ কাজের প্রসঙ্গে প্রকৌশলী কবির উদ্দিন ও আমিনুল ইসলামের কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে আমিনুল চড়াও হয়ে ওই কার্যালয়ের দরজা বন্ধ করে নির্বাহী প্রকৌশলীকে আটকে রেখে গালিগালাজ শুরু করে। ঘটনার এক পর্যায়ে আমিনুল ও তার সাথে থাকা ৩/৪ জন মিলে কবির উদ্দিনকে পিটিয়ে আহত করে বলে অভিযোগ উঠে। এসময় তাঁর চোখে থাকা চশমা, টেবিলের গ্লাস সহ কিছু জিনিসপত্র ভেঙে ফেলে আমিনুল ও তার সহযোগীরা। এ ঘটনায় রবিবার রাতেই উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম সহ অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামী করে দোহার থানায় মামলা করেণ কবির উদ্দিন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category