1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 16, 2024, 7:24 am

দোহারে পূর্ব ধোয়াইরে করোনা আক্রান্ত ব্যক্তির বাড়িসহ কয়েকটি বাড়ি লকডাউন

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • Update Time : Sunday, May 10, 2020
  • 4203 Time View

ঢাকার দোহার উপজেলার পূর্ব ধোয়াইর গ্রামে করোনা আক্রান্ত ব্যক্তির বাড়ি সহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করে তাদের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছে উপজেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা জানান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিনের প্রতিবেদনের সূত্র ধরে নতুন করে পূর্ব ধোয়াইর গ্রামে করোনা আক্রান্ত ব্যক্তির বাড়ি লকডাউন করা হয়েছে। একইসাথে আক্রান্ত ব্যক্তির সাথে মেলামেশার সূত্র ধরে ওই গ্রামের আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে। লকডাউন করা বাড়ির সদস্যদের হোম কোয়ারেন্টাইনের বিষয়টিও নিশ্চিত করা হয়েছে। আক্রান্ত ব্যক্তিকে নিজ বাড়িতে আইসোলেশনে রাখা হয়েছে।

রবিবার সকাল ১০টার দিকে উপজেলা, থানা ও স্বাস্থ্য কমপ্লেক্সের সংশ্লিষ্ট কর্মকর্তা এবং নয়াবাড়ির চেয়ারম্যান আক্রান্ত ব্যক্তির বাড়ি ও গ্রামে গিয়ে এ সিদ্ধান্ত বাস্তবায়ন করেন।

উল্লেখ্য যে, পূর্ব ধোয়াইর গ্রামে করোনা আক্রান্ত ব্যক্তি সম্প্রতি কেরানীগঞ্জের কালিগঞ্জ থেকে দোহারের বাড়িতে আসেন। গত ৭ মে তার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। শনিবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেইলে আসা রিপোর্টের মাধ্যমে জানা যায় ওই ব্যক্তির করোনা পজেটিভ। এ নিয়ে দোহারে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ জনে। এ পর্যন্ত মৃত্যুবরণ করেছে একজন। অন্যরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category