1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন

ছাত্র আন্দোলন কখনও ব্যর্থ হয় নাই, এ বিজয় ছাত্র-জনতার: খোন্দকার আবু আশফাক

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেট : শুক্রবার, ৯ আগস্ট, ২০২৪
  • ২৯২ বার দেখা হয়েছে

ঢাকা জেলা বিএনপির সভাপতি খোন্দকার আবু আশফাক বলেছেন, ছাত্র-জনতা রক্তের বিনিময়ে এ দেশটা আবারো স্বাধীন করেছে। এ স্বাধীনতা ধরে রাখার দায়িত্ব আমাদের সকলের। ছাত্র-জনতার রোষানলে পরে খুনি শেখ হাসিনা পালিয়ে গেছে। পৃথিবী দেখেছে ক্ষমতা ধরে রাখার জন্য হাসিনা কিভাবে আমাদের সন্তান সমতুল্য শিক্ষার্থী ও জনতা উপর নির্বিচারে গুলি চালিয়েছে। কিন্ত ছাত্র-জনতা গুলিকে ভয় না পেয়ে জীবন দিয়ে স্বৈরাচার হাসিনাকে উৎখাত করেছে। পৃথিবীর ইতিহাসে ছাত্র আন্দোলন কখনও ব্যর্থ হয় নাই। এ বিজয় ছাত্র-জনতার। শুক্রবার বিকেলে ঢাকার দোহারের লটাখোলা করম আলী মোড়ে বিএনপির সমাবেশে তিনি এসব কথা বলেন।

খোন্দকার আবু আশফাক নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, দীর্ঘদিন ১৬ বছর পর আমরা স্বাধীনতা পেয়েছি। স্বাধীনতার বিজয় উল্লাস করতে গিয়ে কেউ ব্যক্তিগত আক্রোশে আপনার প্রতিবেশির বাড়িতে হামলা করবেন না। দেশনেত্রী খালেদা জিয়া ও আগামী দিনের রাষ্ট্রনায়ক তারেক জিয়ার কঠোর নির্দেশনা রয়েছে কোন সংখ্যালঘু ভাইদের বাড়িতে বা উপসনালয়ে হামলা করা যাবে না। তারা এব্যাপারে জিরো ট্রলারেন্স। সংখ্যালঘুদের উপর হামলা করলে বিএনপি সহ্য করবে না। যারা এধরনের অন্যায় করবেন তাদের ধরে আইনের কাছে সোপর্দ করতে হবে।

তিনি আরো বলেন, আজ থেকে থানায় পুলিশ আসবে। তারা আমাদের নিরাপত্তায় কাজ করবে। সবাই মিলে তাদের সহযোগিতা করবেন। যে সমস্ত পুলিশ অফিসার অন্যায় করেছে দেশের প্রচলিত আইনে তাদের বিচার হবে। দোহার নবাবগঞ্জ থানায় কোন অসৎ পুলিশ অফিসারকে থাকতে দেওয়া হবে না। এসময় তিনি নেতাকর্মীদের থানায় যেতে নিষেধ করেন। দোহার নবাবগঞ্জে কেউ চাঁদাবাজি করলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ঢাকা জেলার সভাপতি খোন্দকার আবু আশফাক।

এসময় দোহার নবাবগঞ্জের বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরো সংবাদ