1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে নবাবগঞ্জে দোয়া মাহফিল

রিপোর্টার:
  • আপডেট : শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৩৩ বার দেখা হয়েছে

বৈষম্যবিরোধী আন্দোলনে অংশগ্রহনকারী ছাত্র-জনতার প্রতি কৃতজ্ঞা জ্ঞাপন ও আন্দোলনে নিহত সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় ঢাকার নবাবগঞ্জে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে সাবেক মন্ত্রী ও বিএনপির প্রয়াত ভাইস চেয়ারম্যান আব্দুল মান্নানের নিজ এলাকা গোবিন্দপুর তার বাড়িতে এ অনুষ্ঠান করা হয়। আয়োজন করেন আব্দুল মান্নান স্মৃতি পরিষদ।

এর আগে সকালে আব্দুল মান্নানের কন্যা ব্যারিষ্টার মেহনাজ মান্নান উপজেলার টিকরপুর থেকে ৫শতাধীক এর অধিক একটি মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে নবাবগঞ্জের প্রানকেন্দ্র চৌরাস্তা হয়ে দোহার উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পরে গোবিন্দপুর নিজ বাড়িতে এসে দোয়া মাহফিল অনুষ্ঠানে নেতাকর্মীদের নিয়ে অংশগ্রহণ করেন।

দোয়া পরিচালনার আগে ব্যারিষ্টার মেহনাজ মান্নান বৈষম্যবিরোধী আন্দোলনে অংশগ্রহনকারী ২৫ জন সম্মুখযোদ্ধাদের মাথায় জাতীয় পতাকা ব্যাচ পড়িয়ে দেন। শেষে বৈষম্যবিরোধী আন্দোলন ও শেখ হাসিনার পতন আন্দোলনে নিহত সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি আবেদ হোসেন, দোহার নবাবগঞ্জ কলেজের সাবেক ভিপি হারুন উর রশীদ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সহসাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, ঢাকা জেলা যুবদলনেতা তপন মোল্লা, বিএনপিনেতা আব্দুল বাতেন,পারভেজ বাবুল ছাত্রনেতা রাকিবুজ্জামান রাকিব,মঈন খান তুষারসহ দোহার ও নবাবগঞ্জ উপজেলার বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরো সংবাদ