1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন

দোহারে জিরো বাজেট বনায়ন কর্মসূচি

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেট : শুক্রবার, ১৭ মে, ২০২৪
  • ১৭৪ বার দেখা হয়েছে

‘জিরো বাজেট বনায়ন’-এর লক্ষ্যে এক লাখ দেশজ গাছের বীজ থেকে চারা উৎপাদন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সকালে দোহার অর্গানিক এগ্রোর বাস্তবায়নে ও জে.এন টিস্যু কালচারের সহযোগিতায় উপজেলার চান্দেরবাজার এলাকায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ আনারকলি পুতুল। কর্মসূচীর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন।

বৈরি আবহাওয়া ও তাপপ্রবাহ মোকাবেলায় জিরো বাজেটে বনায়নের মত এমন উদ্যোগ সারাদেশে ছড়িয়ে দেয়ার কথা বলেন অনুষ্ঠানের প্রধান অতিথি শেখ আনারকলি পুতুল।

দোহার অর্গানিক এগ্রো’র প্রতিষ্ঠাতা মো. নজরুল ইসলাম খানের সভাপতিত্বে ও মো. রাজীব শরীফের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান রোকসানা বেগম, নবাবগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি খুরশিদা বেগম, দোহার উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মনোয়ারা বেগম, সাংগঠনিক সম্পাদক হেলেনা বেগম, দোহার পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক শেখ মনির হোসেন, পৌরসভা মহিলা আওয়ামী লীগের সভাপতি হালিমা আক্তার রুমা, পৌরসভা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক শামীম মোল্লা, সুতারপাড়া মহিলা আওয়ামী লীগের সভাপতি নাসরিন সুলতানা ও সাধারন সম্পাদক হেনা আক্তার সহ আরো অনেকে।

দোহার অর্গানিক এগ্রোর উদ্যোক্তারা জানান, জিরো বাজেটে বনায়ন কর্মসূচীর মাধ্যমে উৎপাদিত চারা ক্রমান্বয়ে সারাদেশে বিনামূল্যে বিতরনের উদ্যোগ গ্রহণ করেছে তারা।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরো সংবাদ