1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন

দোহার ও নবাবগঞ্জে যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপন

রিপোর্টার:
  • আপডেট : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ২৩৬ বার দেখা হয়েছে

ঢাকার দোহার ও নবাবগঞ্জ উপজেলায় যথাযথ মর্যাদায় ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষ্যে রবিবার সকাল ৮টায় উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, পুলিশ ও আনসার বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। এর পরপর শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক এবং সাংস্কৃতিক সংগঠনগুলো।
পরে সকাল ১০টায় নবাবগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সমাবেশ ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়।

সভাপতিত্ব করেন নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মতিউর রহমান। অনুষ্ঠানে বক্তব্য রাখেন নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু।

উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ উপজেলা সহকারি কমিশনার ভূমি আ. হালিম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান ভূইয়া, সাধারণ সম্পাদক মোহাম্মদ আরিফুর রহমান শিকদারসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ ও উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের অফিসারবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও বীর মুক্তিযোদ্ধাগণ। পরে বিকেলে অব্দুল ওয়াছেক মিলনায়তনে নবাবগঞ্জ উপজেলা প্রশাসন আয়োজিত বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধণা ও আলোচনা করা হয়।

এছাড়া বেলা ১১ টায় উপজেলা সদরে শোভাযাত্রা বের করে নবাবগঞ্জ উপজেলা বিএনপি।

অপর দিকে একই দিনে যথাযথ মর্যাদায় দোহারে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশ্বের আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন রাখেন দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন।

উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল হক বেপারী সহ বীর মুক্তিযোদ্ধাগণ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরো সংবাদ