1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন

কেরানীগঞ্জে আরও ১০০ গৃহহীন পেল প্রধানমন্ত্রীর উপহার ঘর

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ২১৭ বার দেখা হয়েছে

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সারা দেশব্যাপী ভূমিহীন, গৃহহীন পরিবারকে চতুর্থ পর্যায়ে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের ৭ জেলায় ১৫৯ টি উপজেলায় ৩৯ হাজার ৩৬৫ টি ঘরের চাবি ভার্চুয়ালে শুভ উদ্বোধন করেন। এরই ধারাবাহিকতায় কেরানীগঞ্জ উপজেলাতেও চতুর্থ পর্যায়ে ১০০ ভূমি ও গৃহহীন পরিবারের মধ্যে জমি,গৃহের চাবি, দলিল ও নামজারির কপি বুঝিয়ে দেয়া হয়েছে।
বুধবার সকাল সাড়ে ৮ টায় কেরানীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা মিলনায়তন হলরুমে এসব ঘরের চাবি, জমির দলিল ও নামজারি হস্তান্তর করা হয়।

কেরানীগঞ্জের কোন্ডা ইউনিয়নের নতুন বাক্তার চরে এ ১০০টি ঘর নির্মান করা হয়েছে। কেরানীগঞ্জ উপজেরায় ১ম, ২য়, ৩য় ও ৪র্থ পর্যায়ে মোট ১৭০টি ঘর বাস্তাবায়ন করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফয়সল বিন করিম এর সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলার প্রবীন আওয়ামীলীগ নেতা ও উপজেলা বীর মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার মোঃ শাহজাহান, কেরানীগঞ্জ দক্ষিন রাজস্ব সার্কেল (ভূমি) সহকারী কর্মকর্তা আমেনা মারজান, কেরানীগঞ্জ মডেল রাজস্ব সার্কেল (ভূমি) সহকারী কর্মকর্তা মোঃ শাহাদাৎ হোসেন, বাস্তা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজি মোঃ আশকর আলী, হযরতপুর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন আয়নাল, কেরানীগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক হাজি মোঃ মোস্তফা কামালসহ কেরানীগঞ্জ প্রেসক্লাবের প্রিন্ট ও ইলেক্ট্রনিক সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরো সংবাদ