1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন

দৈনিক বাঙ্গালীর কণ্ঠ গুনীজন সংবর্ধনা ও পুরস্কার প্রদান

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেট : বুধবার, ৮ মার্চ, ২০২৩
  • ৩০৫ বার দেখা হয়েছে

দৈনিক বাঙ্গালীর কণ্ঠ গুনীজন সংবর্ধনা পুরস্কার ২০২৩ প্রদান করা হয়েছে। শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের আধুনিক ভাষা ইনিস্টিটিউট অডিটরিয়ামে বাঙ্গালীর কণ্ঠ গুনীজন সংবর্ধনা ও পুরস্কার ২০২৩ প্রদান করা হয়েছে। উদ্বোধক ছিলেন স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের বরেণ্য কণ্ঠশিল্পী বীর মুক্তিযোদ্ধা তিমির নন্দী।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলা একাডেমি পুরস্কারপ্রাপ্ত বরেণ্য কবি আসলাম সানী। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরেণ্য কবি, সম্পাদক, মিডিয়া ব্যক্তিত্ব শাহীন রেজা, বরেণ্য লেখক, গবেষক, সভাপতি, ঢাকা সাহিত্য পরিষদ বীর মুক্তিযোদ্ধা জিয়াউল হক।

দৈনিক বাঙ্গালীর কন্ঠের প্রধান সম্পাদক শফিউল আজম সভাপতিত্বে করেন। প্রধান সমন্বয়কারীর কবি সাহিত্যিক ও রম্য লেখক মেহবুবা হক রুমা সঞ্চলনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দৈনিক বাঙ্গালীর কন্ঠ উপদেস্টা সম্পাদক, ড. খন্দকার এ. হাফিজ, বরেণ্য লেখক, গবেষক, প্রাক্তন রেজিস্ট্রার, রাজশাহী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কে এম আব্দুল মোমিন, বরেণ্য মিডিয়া ব্যক্তিত্ব, সিনিয়র সংবাদ উপস্থাপক, ৭১ টিভির ফারজানা করিম।

অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে পঞ্চাশের অধিক গুণীজনদের পুরস্কৃত করা হয়। এছাড়াও ছিল বিশেষ ব্যক্তিদের আজীবন সম্মাননা প্রদান ও বর্ষসেরা পুরস্কার।

মোহাম্মদ কামরুল ইসলাম চৌধুরী, সুমা তাহেরা চৌধুরী, শাফিকা নাসরীন মিমি ও সালমা সুলতানা তারা জানান, কাজের স্বীকৃতি হিসেবে যে কোন সম্মাননা প্রাপ্তি আনন্দের। কাজের প্রতি, সমাজের প্রতি আরো দায়িত্ব বাড়িয়ে দেয়। অনুপ্রেরণা বাড়িয়ে দিয়েছে। ধন্যবাদ আয়োজক কমিটিকে আমাদের মতো নগন্য ব্যক্তিদের নির্বাচিত করার জন্য।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরো সংবাদ