1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৪২ অপরাহ্ন

রাজধানীতে মিডিয়া ওরিয়েন্টেশন কর্মশালা

শামীম আরমান, দোহারঃ
  • আপডেট : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৯৫ বার দেখা হয়েছে

রাজধানীর তোপখানা রোডের সিরডাপে মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত বাংলাদেশ প্রাণিসম্পদ খাত সমস্যা ও সম্ভাবনা, বিষয়ক বিভাগীয় মিডিয়া ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প, দ্যা ওয়ার্ল্ড ব্যাংক ও পরিপ্রক্ষিতের আয়োজনে প্রাণিসম্পদ মন্ত্রনালয়ের মহাপরিচালক ডাঃ মোঃ এমদাদুল হক তালুকদারের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম।

মন্ত্রী তার বক্তব্যে, প্রাণিসম্পদ খাতের সমস্যা ও সম্ভাবনা নিয়ে সরকারের নানা উন্নয়নমূলক কর্মকান্ডের উপরে গঠনমূলক আলোচনা করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন ডিবিসি নিউজ এডিটর প্রণব সাহা, সিনিয়র সাংবাদিক বোরহানুল কবির, এশিয়ান টিভির চীফ রিপোর্টার লাবন্য ভূঁইয়া, চ্যানেল-24 এর কৃষি বিষয়ক সিনিয়র সাংবাদিক ফয়জুল সিদ্দিকী, সেভ দ্য সোসাইটি অ্যান্ড থান্ডারস্টোর্ম অ্যাওয়ারনেস ফোরাম এর সাধারণ সম্পাদক রাশিম মোল্লা সহ ঢাকা বিভাগীয় ও জেলা পর্যায়ের প্রাণিসম্পদ কর্মকর্তা ও ৩৫ জন ইলেকট্রনিক্ম মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এসময় অনুষ্ঠানে চ্যানেল-24 এর কৃষি বিষয়ক সিনিয়র সাংবাদিক ফয়জুল সিদ্দিকীকে তার কৃষি বিষয়ক ফেলোশিপের উপরে নানা প্রতিবন্ধকতা ও উত্তরন নিয়ে রিপোর্টিং এর বাস্তব অভিজ্ঞতা তুলে ধরতে বললে তিনি তা তুলে ধরেন।
এসময় তার করা টেলিভিশনের একটি প্রতিবেদন কর্মশালায় প্রজেক্টরের মাধ্যমে তুলে ধরা হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরো সংবাদ