1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০২৪, ১১:০০ অপরাহ্ন

নবাবগঞ্জে দৈনিক মানবজমিনের রজতজয়ন্তী পালন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২০৭ বার দেখা হয়েছে

নবাবগঞ্জে দৈনিক মানবজমিন পত্রিকার রজতজয়ন্তী অনুষ্ঠানে বক্তারা বলেন, দৈনিক মানবজমিন পত্রিকা পড়ার আনন্দই অন্যরকম। এই এক আলাদা অনুভূতি নাম। আর সাংবাদিক জগতের অন্যতম দিকপাল মতিউর রহমান চৌধুরী। তার সৃষ্টি দৈনিক মানবজমিন, পত্রিকা হিসেবে বাংলা ভাষা ভাষীদের মাঝে পত্রিকার ভিন্নতা খুজে পেয়েছে। পত্রিকার রজতজয়ন্তীতে শুভ কামনা করলেন উপস্থিত অতিথিবৃন্দ।

ব্যাপক উৎসাহ উদ্দীপনা আর নানা আয়োজনের মধ্য দিয়ে দৈনিক মানবজমিন পত্রিকার রজতজয়ন্তী পালিত হয়েছে। মঙ্গলবার সকালে নবাবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের কনফারন্স রুমে আলোচনা সভা, কেক কাটা ও দোয়ার মধ্য দিয়ে পত্রিকার ২৫ বছর প্রতিষ্ঠা বাষিকী পালিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলার পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দীন আহমেদ ঝিলু।

নবাবগঞ্জ উপজেলা প্রতিনিধি খালিদ হোসেন সুমনের সভাপতিত্বে ও প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি আজহারুল হকের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ সিরাজুল ইসলাম শেখ, ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি -২ সিনিয়র জেনারেল মোঃ মজিবুর রহমান ও নবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব ইব্রাহিম খলিল, শিক্ষাবিদ বাবু মানবেন্দ্র দত্ত।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক ফয়েজ আল মাসুদ টুটুল, উপজেলা আওয়ামী লীগের সদস্য ইউসুফ হারুন টিপু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, সহসভাপতি সাহিদুল হক খান ডাবলু, যুগ্ম সাধারণ সম্পাদক শাহিনুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদের হোসেন বুলু, দপ্তর সম্পাদক বিপ্লব ঘোষ, কোষাধ্যক্ষ ইমরান হোসেন সুজন, সদস্য কাজী সোহেল, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোকলেসুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহানুর রহমান সোহান, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দীন প্রমুখ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরো সংবাদ