1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৪১ অপরাহ্ন

সেন্ট ইউফ্রেজীস্ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে তিনব্যাপী বিজ্ঞান ও শিক্ষা মেলা শুরু

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : শনিবার, ৯ মার্চ, ২০২৪
  • ৩৩৫ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জের সেন্ট ইউফ্রেজীস বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে নানা আয়োজনের মধ্যদিয়ে উৎসবমূখর পরিবেশে শুরু হয়েছে তিন দিনব্যাপী শিক্ষামেলা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা। শনিবার বিদ্যালয়ে এ মেলা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে প্রদীপ প্রজ্জলনের পর অতিথিদের ফুল ও নৃত্যের মাধ্যমে বরণ করে নেন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ সিস্টার মেবেল কস্তা।

এরপর অতিথিরা বিজ্ঞান মেলায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের স্টল ঘুরে দেখেন। মেলায় বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণীর শিক্ষার্থীরা ১০১টি স্টলের মাধ্যমে তাদের সৃজনশীলতা প্রকাশ করেন।

প্রতিষ্ঠানের গভর্নিং বডির সভাপতি ফাদার স্ট্যানিসলাউস গমেজ এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কলাকোপা কোকিলপ্যারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ আলম। উদ্বোধক ছিলেন উপজেলা মাধ্যমিক সুপারভাইজার আশিকুর রহমান জুয়েল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাদার তুষার, সেন্ট থেকলাস্ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিস্টার রূপালী কস্তা, প্রতিষ্ঠানের অভিভাবক প্রতিনিধি ইমরান হোসেন সুজন, অঞ্জনা রানী ধর, শিক্ষক প্রতিনিধি রানু শিশিলিয়া গমেজ, ব্রজো গোপাল মন্ডল ও প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ সিস্টার পুষ্প ট্রিজা কস্তা।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর