1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন

নবাবগঞ্জে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে বিক্ষোভ ও মানববন্ধন

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ৪২ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার চুড়াইন ইউনিয়নের মুসলেমহাটি এলাকায় মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলকাবাসী। েসোমবার (২২ এপ্রিল) দুপুরে মুসলেমহাটি উত্তরপাড়া জামে মসজিদের সামনে দাঁড়িয়ে মানববন্ধন করা হয়। পরে তারা একটি বিক্ষোভ মিছিল নিয়ে গ্রামের প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।

মানববন্ধনে বিক্ষোভকারীরা অভিযোগ করেন, দীর্ঘদিন ধরে ঐ এলাকার মাহবুব, রনি ও সুজনসহ তার পরিবারের সদস্যরা মাদক ব্যবসা করে আসছে। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। তাছাড়া এলাকায় জমি দখলসহ নানা অভিযোগ রয়েছে তাদের।

মানববন্ধনকারীরা আরও অভিযোগ করেন, স¤প্রতি স্থানীয় কবরস্থানের পুকুরের কয়েক লাখ টাকার মাছ রাতের আধাঁরে চুরি করে নিয়ে যায়। প্রতিবাদ করায় এলাকার বেশ কয়েকজনকে হুমকি প্রদান করেন মাহবুব গং। তাদের কর্মকান্ডে প্রতিবাদে ফুঁসে উঠে এলাকাবাসী।

চুড়াইন ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল জলিল বেপারীসহ বিক্ষোভকারীরা মাদক ব্যবসায়ীদের নির্মূলে ঢাকা-১ আসনের সংসদ সদস্য ও প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমানের হস্তক্ষপ কামনা করেছেন। সেই সাথে এদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার আহŸান জানান।

উপস্থিত ছিলেন চুড়াইন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জলিল বেপারী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল বাসেদ প্রামানিক, সাধারণ সম্পাদক সাব্বির হোসেন বাদল, চুড়াইন ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড সদস্য সাইদ খান, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি জাহাঙ্গীর মোল্লা, মোসারফ মোল্লা, মোরাদ বেপারি, সাবেক মেম্বার মোরাদ বেপারি সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর