1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন

নবাবগঞ্জে তথ্য উপস্থাপনা কর্মশালা

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ১৮৯ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জে “উপজেলা শহর (নন-মিউনিসিপাল) মহাপরিকল্পনা প্রণয়ন ও মৌলিক অবকাঠামো উন্নয়ন প্রকল্প (১ম সংশোধিত)” এর আওতায় তথ্য উপস্থাপনা কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ সভা কক্ষে এ অনুষ্ঠান করা হয়। ভ‚মি উন্নয়ন পরামর্শদাতা একটি রিয়েল এস্টেট সংস্থা শেলটেক্ প্রাইভেট লিমিটেড এ অনুষ্ঠানের আয়োজন করেন।

এ বিষয়ে মহাপরিকল্পনা পর্যালোচনা ও হালনাগাদকরন প্রকল্পের জরিপকৃত বিষয়গুলো প্রজেক্টরের মাধ্যমে উপস্থাপন করা হয়। মহাপরিকল্পনার বিষয়বস্তু ছিলো প্রকল্পের অগ্রগতি,ডিজিটাল মৌজা ডাটাবেজ প্রস্তুতকরণ ও হালনাগাদকরণ,, পরিবহন জরিপ, আর্থ- সামাজিক জরিপ, জরিপ ফলাফলের সারসংক্ষেপ, ভৌত কাঠানো জরিপ, ভ‚মি ব্যবহার জরিপ, হাইড্রোগ্রাফিক জরিপ, পরিবহন জরিপ, অর্থনৈতিক কর্মকান্ড জরিপ, অংশগ্রহনমূলক দ্রæত মূল্যায়ন সভা ও গুরুত্বপূর্ণ তথ্যদাতা সাক্ষাৎকার ও পরিবেশ জরিপ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুল হাসান সোহেল,উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান কিসমত,,উপজেলা পরিষদ ভাইসচেয়ারম্যান মোহাম্মদ আরিফ সিকদার, মহিলা ভাইচেয়ারম্যান ইয়াসমিন আক্তার, উপজেলা প্রকৌশলী জুলফিকার হক চৌধুরীসহ ১৪টি ইউনিয়নের চেয়ারম্যানগণ ও বিভিন্ন দপ্তরের অফিসারগণ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর