1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন

নবাবগঞ্জের শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান সেন্ট ইউফ্রেজীস্ বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
  • ১৩৭ বার দেখা হয়েছে।

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উপলক্ষে উপজেলা পর্যায়ে অনুষ্ঠিত শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান বাছাই প্রতিযোগিতায় স্কুল পর্যায়ে ঢাকার নবাবগঞ্জ উপজেলার সেন্ট ইউফ্রেজিস বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান নির্বাচিত হয়েছেন। উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শাহ্ জালাল এ তথ্য নিশ্চিত করেন। উপজেলার শ্রেষ্ঠ বিদ্যাপিঠের স্বীকৃতি পাওয়ার খবরে উল্লাসে ফেটে পড়েন প্রতিষ্ঠানটির শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা।

জানা যায়, প্রতিষ্ঠানটিতে ছাত্রীদের ভালো লেখাপড়ার পাশাপাশি সহ শিক্ষা কার্যক্রম স্কাউট, গার্লস গাইড, সাংস্কৃতিক প্রতিযোগিতা নিয়মিত পরিচালিত হয়ে আসছে। এছাড়াও প্রতিষ্ঠানটি ২০২২ সালের এইচ.এস.সি পরীক্ষায় শতভাগ পাশ সহ অভাবনীয় সাফল্য অর্জন করে।

উপজেলা পর্যায়ে স্বাধীনতা দিবস, বিজয় দিবস, বিজ্ঞান মেলাসহ বিভিন্ন সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশগ্রহণ করে শ্রেষ্ঠত্ব বজায় রাখার গৌরব রয়েছে প্রতিষ্ঠানটির।

উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় সোমবার সকালে এক বর্ণাঢ্য আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। প্রতিষ্ঠানটির শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্রীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে এই আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালিটি কলেজ প্রাঙ্গণ থেকে শুরু হয়ে বান্দুরাবাজার সহ আশপাশের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কলেজ চত্বরে এসে শেষ হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর