1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৫২ অপরাহ্ন

প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য কাজ করছেন: সালমান এফ রহমান

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ২৩৬ বার দেখা হয়েছে।

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, বঙ্গবন্ধু সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন। আর বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনা টানা ১৫ বছর প্রধানমন্ত্রী থেকে বাংলাদেশটাকে এমন এক জায়গায় নিয়ে গেছেন এখন আমরা সবাই বিশ্বাস করি বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্নটা আমরা পূরণ করতে পারব। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

বুধবার বেলা সাড়ে ১১টায় ঢাকার নবাবগঞ্জে সরকারি নবাবগঞ্জ পাইলট হাই স্কুল মাঠে ও একই দিন দুপুর ১২টায় দোহারের জয়পাড়া বড় মাঠে উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সালমান এফ রহমান আরো বলেন, প্রধানমন্ত্রী চতুর্থবার ক্ষমতায় আসার পর ঘোষণা দিলেন আমরা এখন স্মার্ট সোনার বাংলা চাই। সে লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ইতোমধ্যে আমরা ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলেছি, এখন স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য কাজ করছি।

প্রধানমন্ত্রীর উপদেষ্টা বলেন, দোহার-নবাবগঞ্জকে আমি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। ইতোমধ্যে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। আশা করি দ্রæত দোহার নবাবগঞ্জ উপজেলা সারা বাংলাদেশে মডেল উপজেলা হিসেবে প্রতিষ্ঠিত হবে।

সালমান এফ রহমান এমপি আরো বলেন, আমি এবার স্বাস্থ্য ও শিক্ষাখাতে বিশেষ গুরুত্ব দিব। নির্বাচনে কথা দিয়েছিলাম দোহার নবাবগঞ্জবাসীকে হেল্থকার্ড দিয়ে হেল্থ ইনস্যুরেন্স দিয়ে স্বাস্থ্য ফান্ডটা আমি বাড়াতে চাই। এব্যাপারে একটি পাইলট প্রকল্পের কথা বলেছিলাম, আপনারা খুশি হবেন খুব শীঘ্রই স¦াস্থ্যমন্ত্রীর সাথে আলোচনা করে সেই পাইলট প্রকল্প আমরা শুরু করতে যাচ্ছি। দোহার-নবাবগঞ্জে যদি সেটা সফল করতে পারি তাহলে সারা বাংলাদেশে সে প্রকল্পটা চালু করা হবে। পাশাপাশি শিক্ষাখাতেও গুরুত্ব দেওয়া হচ্ছে। দোহার নবাবগঞ্জে শিক্ষার উন্নয়নে কি কি কাজ করতে হবে এ ব্যাপারেও শিক্ষামন্ত্রীর সাথে আমার আলোচনা হয়েছে। আমি শিক্ষা ও স্বাস্থ্যখাতের উন্নয়নে জোড় দিতে চাই।

নবাবগঞ্জে উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য শেখ আনার কলি পুতুল, নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল হাসান সোহেল, দোহার সার্কেল এএসপি আশরাফুল আলম।
এছাড়া দোহারে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আলমগীর হোসেন, দোহার পৌর মেয়র মো. আলমাছ উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল হক বেপারী সহ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা।

এর আগে উপজেলা প্রশাসন ও আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে নবাবগঞ্জ ও দোহারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নেতাকর্মীদের নিয়ে শ্রদ্ধা নিবেদন করেন সালমান এফ রহমান এমপি।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর